যশোরে ক্যাবল ব্যবসায় ডিজিটাল কার্যক্রম শুরু ॥ মিষ্টিমুখ ও বস্ত্র বিতরণের মাধ্যমে নতুন অফিসের উদ্বোধন

dis line
নিজস্ব প্রতিবেদক॥ মেসার্স ইমু এন্টারপ্রাইজ এন্ড ক্যাবলস যশোর শহরতলীর শেখহাটি তরফনওয়াপাড়া থেকে জেলায় ক্যাবল ব্যবসায় ডিজিটাল কার্যক্রম শুরু করেছে। প্রতিষ্ঠানটি দ্রুতই গ্রাহকের বাড়িতে সেটআপ বক্স বসানোর কাজ শুরু করবে। তখন থেকে গ্রাহকরা ইচ্ছেমত দেশি-বিদেশি বিভিন্ন টিভি চ্যানেল দেখতে পারবেন।
এই শুভ সংবাদ জানাতে বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি মিষ্টিমুখ ও দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ করেছে। একই সাথে উদ্বোধন করেছে নতুন অফিস।
আনন্দঘন পরিবেশে ব্যবসায়ী ও সমাজসেবক ইমরান মিয়া ইমু তার তরফনওয়াপাড়ার ‘বাবুই বাসাই’ নতুন অফিসে ডিজিটাল কার্যক্রমের ঘোষণা দেন। প্রধান অতিথি হিসেবে আ’লীগ নেতা কাজী আলম ও ইমরান মিয়ার শিশুপুত্র হিমেল লাল ফিতা কেটে অফিসের উদ্বোধন করেন। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে বীরমুক্তিযোদ্ধা হাদিউজ্জামান, সিটি ক্যাবলের নেতা ও কন্ঠ শিল্পী শাহাজাহান আলী, নওয়াপাড়া ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের সভাপতি গৌতম কর্মকার, সাবেক ইউপি সদস্য ও আসন্ন ইউপি নির্বাচনের মেম্বর প্রার্থী এরশাদ আলী, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক অঞ্জন সাহা, সহ-প্রকাশনা সম্পাদক সুনীল ঘোষ, সমাজসেক গোলাম মোহাম্মদ ও আমিন উদ্দিন উপস্থিত ছিলেন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে আমন্ত্রিতরা ইমরান মিয়ার ব্যবসায় সাফল্য কামনা করে এলাকার দেড় শতাধিক দরিদ্র মানুষের মধ্যে কম্বল বস্ত্র বিতরণ করেন।

শেয়ার