ভ্রাম্যমাণ আদালতের অভিযান॥ যশোরে ১১টি পাসপোর্ট ও ৯টি সিলসহ বিভিন্ন কাগজপত্র জব্দ

vrammoman adalot
নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরের নাজির শংকরপুরে পাসপোর্ট দালালদের ‘অফিসে’ অভিযান চালিয়ে ১১টি পাসপোর্ট ও ৯টি সিলসহ বিভিন্ন কাগজপত্র জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এরপর ওই অফিসটি সিলগালা করে দেয়া হয়েছে। এঘটনায় র‌্যাব-৬ যশোর ক্যাম্পের ইন্সপেক্টর কামাল পাশা বাদী হয়ে পাসপোর্ট জালজালিয়াতির অভিযোগ বৃহস্পতিবার দুই দালালের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।
আসামিরা হলেন, নাজির শংকরপুরের জনৈক শেখ জিন্নাত আলীর বাড়ির ভাড়াটিয়া আবুল হোসেনের ছেলে আমজাদ হোসেন এবং শামছুর রহমানের ছেলে শহিদুল ইসলাম মিলন।
মামলা সূত্র মতে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মিনহাজুর রহমানের নেতৃত্বে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের নাজির শংকরপুর জিরো পয়েন্ট মোড়ে একতা ট্রেডার্স নামে এক দালাল অফিসে অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়টি টের পেয়ে ওই অফিসের দালাল আমজাদ হোসেন ও শহিদুল ইসলাম মিলন অফিস বন্ধ করে পালিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালত তালা ভেঙে ৯টি সিল, ১১টি পাসপোর্ট, সোনালী ব্যাংকের চালান কপি ও পাসপোর্ট ফরম জব্দ করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালত অফিসটি সিলগালা করে দেন। এঘটনায় মামলা হয়েছে। তবে কেউ এখনো আটক হয়নি।

শেয়ার