টাইগারদের অনুশীলন আবার শুরু

34r44
সমাজের কথা ডেস্ক॥ এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য জিম্বাবুয়ে সিরিজের পর থেকেই নিবিড় অনুশীলন করে যাচ্ছে বাংলাদেশ। ২৪ জানুয়ারি থেকে খুলনায় অনুশীলনের পর ৭ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুশীলন করেছেন টাইগাররা।
চট্টগ্রাম থেকে মঙ্গলবার রাতে ঢাকায় ফিরে তিন দিনের ছুটি কাটিয়ে মিরপুর শের-ই-বাংলায় শনিবার আবারো অনুশীলনে নামবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ওইদিন বিকাল ৩টা থেকে শুরু হবে টাইগারদের এ অনুশীলন ক্যাম্প। এশিয়া কাপের অধিকাংশ ম্যাচ রাতে অনুষ্ঠিত হবে বিধায় মিরপুরে ফ্লাডলাইটের আলোতে বিশেষ অনুশীলন করবে মাশরাফিরা।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মাঝপথ থেকেই জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে দুবাই থেকে ঢাকায় ফিরেছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। শনিবার থেকে শুরু হওয়া ক্যাম্পে থাকবেন তারা। পিএসএল থেকে দেশে ফিরেছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবালও। তবে সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে শুক্রবার রাতেই ব্যাংকক উড়াল দেবেন তিনি। তাই এশিয়া কাপে খেলা হচ্ছে না এই ড্যাসিং ওপেনারের। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন আরেক বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস।

আগামী ২৪ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশ ও ভারতের ম্যাচ দিয়ে শুরু হবে এশিয়া কাপের মূল লড়াই। বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে বাছাইপর্ব থেকে উঠে আসা একটি দল খেলবে মূলপর্বে। বাছাইপর্বে অংশ নিচ্ছে আফগানিস্তান, ওমান, আরব আমিরাত ও হংকং।

বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানি ও

শেয়ার