যশোর প্রথম বিভাগ ক্রিকেট ক্লাব॥ স্ক্যাইল্যাবকে হারিয়ে প্রথম জয় পেল সূর্য্য সংঘ ক্লাব

cricketcrick
নিজস্ব প্রতিবেদক॥ স্ক্যাইল্যাবকে হারিয়ে যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগে প্রথম জয় পেয়েছে সূর্য্য সংঘ ক্লাব। আর এ সাফল্যের মধ্যে দিয়ে লিগে পয়েন্টের তালিকায় তাদের নাম উঠিয়েছে। এদিকে, লিগে সোমবার ৩ উইকেটের ব্যবধানে হেরে মাঠ ছাড়ে স্ক্যাইলাব। গতকাল যশোর শাসম-উল হুদা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ১৭৮ রানের দলীয় ইংনিস গড়ে স্ক্যাইল্যাব। ১৭৯ রানের টার্গেটে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছায় সূর্য্য সংঘ ক্লাব।
টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সূর্য্য সংঘ ক্লাবের অধিনায়ক আবু বক্কার। তার নেয়া সিদ্ধান্তের মান রাখেন বলাররা। প্রতিপক্ষের আমন্ত্রণে প্রথমে ব্যাট হাতে খেলতে নেমেই ৪৭ ওভার ৪ বলে ১৭৮ রানে গুটিয়ে যায় স্ক্যাইল্যাব। দলের হয়ে রেজাউল ইসলাম, অর্নব ২৯, তপু ২৩, মিলন ২১ ও মাহাবুব ২০ রান করেন। এছাড়া অতিরিক্তি ভাবে ২৯ রান যোগ হয়। অন্যদিকে সূর্য্য সংঘ ক্লাবের বল হাতে অধিনায়ক আবু বক্কার সিদ্দিকী ১০ ওভারে ৩৭ রানে বিনিময়ে ৪টি উইকেট শিকার করেন। তাছাড়া ডালিম, শাওন ও জুয়েল ২টি করে উইকেট তুলে নেন।
এরপরে ১৭৯ রানের টার্গেটে ব্যাটহাতে ৪৭ ওভার ১ বলে জয় তুলে নেয় সূর্য্য সংঘ ক্লাব। তারা ৩ উইকেট হাতে রেখে ১৪৩ রান করেন। দলের হয়ে আক্তারুজ্জামানের অপরাজিত ৪১ শাওনের ৩৭, আজিজ আহমেদের ২৭ ও সোহেল রানার ১৬ রান করেন। এছাড়া অতিরিক্তভাবে দলে ১৭ রান যোগ হয়। অন্যদিকে, স্ক্যাইল্যাবের বল হাতে তপু ২টি, সঞ্জয় ও রনি ১টি করে উইকেটের পতন ঘটান।
এদিকে, আজ একই ভেন্যুতে আর্ডেন্সী স্পোর্টিং ক্লাবের বিপক্ষে খেলতে নামবে ন্যাশনাল স্পোর্টিং ক্লাব।

শেয়ার