কেশবপুর উপজেলা ও পৌর কৃষক লীগের কমিটি গঠন

krishok lig
কেশবপুর পৌর ও উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আব্দুল গফুরকে সভাপতি ও মুকুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট পৌর কৃষক লীগের কমিটি গঠন করা হয়। আর আলহাজ সৈয়দ নাহিদ হাসানকে সভাপতি ও রমেশ চন্দ্র দত্তকে সাধারণ সম্পাদক করে গঠন করা হয়েছে ৭১ সদস্যের উপজেলা কৃষকলীগের কমিটি।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা কমিটি দুইটি অনুমোদন দেন।
নব গঠিত কেশবপুর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি করা হয়েছে নাজিম উদ্দীন গাজী, আব্দুল আজিজ সরদার, জাহাঙ্গীর দফাদার আবু বক্কার খাঁ ও আব্দুস সামাদ আজাদকে। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মাহবুব আলম, নুরুল হক সাকি ও জাকির হোসেন। সাংগঠনিক সম্পাদক হিসেবে কমিটিতে আছেন ইবনে বতুতা, রবিউল ইসলাম ও সুজিত কুমার হালদার। এছাড়া অর্থ-সম্পাদক মোমতাজ আলী খান, আইন বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রামচন্দ্র সরকার, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হোসের সরদার, সমবায় বিষয়ক সম্পাদক নেপাল চন্দ্র হোড়, কুটির শিল্প বিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. স্বপন কুমার দে, মৎস্য ও পশু সম্পদ বিষয়ক সম্পাদক শেখ আব্দুর সবুর, কৃষি পণ্য ও ফসল বিষয়ক সম্পাদক তবিবর রহমান, কৃষি পণ্য ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক খন্দকার আব্দুস সাত্তার, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক মীর আব্দুুস সাত্তার, ভূমি বিষয়ক সম্পাদক কাজী হামিদুর রহমান, বন পরিবেশ বিষয়ক সম্পাদক রশিদ শেখ, কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোমতাজ শেখ, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক আশুতোষ দাশ, ত্রাণ ও সমাজ বিষয়ক আবু সাঈদ গাজী, সাংস্কৃতিক বিষয়ক বাশার সরদার, সহ আইন বিষয়ক সম্পাদক শংকর কুমার মল্লিক সহ প্রচার সম্পাদক আতিয়ার রহমান সানা, সহ দপ্তর সম্পাদক শেখ সোহরাব হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা সন্ধ্যা রানী দে ও সহ মহিলা বিষয়ক সম্পাদিকা হিসেবে কমিটিতে আছেন সালমা বেগম। কমিটির নির্বাহী সদস্যরা হলেন আবু বকর সিদ্দীক, মিজানুর রহমান, শফিকুল ইসলাম, নওশের আলী, আব্দুল কাদের, মোজাম সরদার, আব্দুল কাশেম, আতিয়ার রহমান খাঁ, শওকত আলী মোড়ল, খালেক সরদার, আব্দুল সাত্তার, আহাদ আলী সরদার, মোক্তার আলী গাজী, ওবায়দুর রহমান গাজী, আবুল সরদার, মুনয়ার রহমান, মীর গোলাম সরোয়ার, মতলেব খাঁ, মমতাজ সরদার, এলাহি মোড়ল, দূর্গা শংকর সরকার, ইজাজুল মজুমদার, আব্দুর রাজ্জাক গাজী, আব্দুল হালিম খান, আ: সাত্তার মোড়ল, ফোরকান আলী ফকির, আজগর আলী সরদাদর, এস এম রেজাউল আনাম, শাহাদাত হোসন, ফারূক শেখ মহাতাব উদ্দীন মোল্লা, সোহরাব হোসেন, ফজর আলী গাজী, নজরুল ইসলাম ও তবিবর সরদার।
এদিকে, কেশবপুর পৌর কৃষক লীগের সহ-সভাপতি হয়েছেন নিমাই মন্ডল, সেলিম খান, জালাল উদ্দীন, আমানত আলী, ও খন্দকার আব্দুল সেলিম। এছাড়া যুগ্ম সম্পাদক দেব জৌতি বিশ্বাস ও হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দীক, আইন সম্পাদক মোজাফ্ফার বিশ্বাস, কৃষি ও সমবায় সম্পাদক মোশারফ হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক সফিকুল ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সামসুর রহমান, দপ্তর সম্পাদক খলিলুর হমান, সহ দপ্তর সম্পাদক হ্যাপি শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক বাবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম খান, বন ও পরিবেশ সম্পাদক খাইরুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সোহবার বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা করিম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মশিয়ার রহামান, যুব ও ক্রীড়া সম্পাদক জনাব আলী বিশ্বাস, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বিমল কৃষ্ণ মিত্র, শ্রম সম্পাদক আব্দুস সামাদ, সাংস্কৃতিক সম্পাদক লাইলী বেগম, স্বাস্থ্য ও জনস্বাস্থ্য সম্পাদক করা হয়েছে জেসমিন আরা।
কমিটির সদস্য হয়েছেন সাজ্জাত হোসেন সুজো, লিটন, ওলিয়ার রহমান, হাসান সরদার, বিশ্ব অধিকারী, মিন্টু খাঁ, সোহাগ গাজী, আনিছুর রহামন, আব্দুল করিম, আব্দুল জলিল, নাসির শেখ, আলাউদ্দিন, আব্দুর রহিম শেখ, সুভাষ দাস, জালাল উদ্দীন, গোপাল চন্দ্র পাল, নাসরিন সুলতানা, মনিরুজ্জামান, রেজাউল ইসলাম, আতিয়ার রহমান, জিয়াউর সরদার, কবির হোসেন, রেজাউল খান, আমিন গাজী, শওকত সরদার, মুন রাহা, খোকন আলী ও আমির আলী সবুজ। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার