ইউপি নির্বাচনে প্রার্থী নির্বাচনে মণিরামপুরে আওয়ামীলীগের যৌথ সভা॥ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পছন্দের প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত

upojila nirbachon
নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ আসন্ন ইউপি নির্বাচনে মনিরামপুরে দলের একক প্রার্থী নির্বাচনে যৌথ বৈঠক করেছে আওয়ামীলীগ। সোমবার যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ (মণিরামপুর) এর রেষ্ট হাউজে জেলা ও উপজেলার নেতৃবৃন্দের সমন্বয়ে এই যৌথ সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির মতামতের ভিত্তিতে প্রার্থীর নামের তালিকা কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।
দলীয় সুত্রে জানা যায়, গুরুত্বপূর্ণ এই বৈঠকে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক ও যশোর সদর উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদার, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুল মজিদ, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এড. আলী রায়হান, জেলা আওয়ামীলীগ নেতা খয়রাত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরী, মণিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, তরুণ আওয়ামীলীগ নেতা প্রভাষক ফারুক হোসেন। সভায় দলীয় একক প্রার্থী নির্বাচনে কোন সিদ্ধান্ত না হওয়ায় আজ মঙ্গলবার ইউনিয়ন ও ওর্য়াড কমিটির মতামতের ভিত্তিতে প্রস্তাবিত নাম কেন্দ্রে পাঠানো হবে বলে বৈঠক সূত্রে জানা গেছে। সোমবার অনুষ্ঠিত বৈঠকের পর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার উপস্থিত উপজেলার সকল ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্দেশ্যে বলেন, আগামী কাল (মঙ্গলবার) স্ব-স্ব পূর্ণাঙ্গ ইউনিয়ন-ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে এবং তাদের মতামতের ভিত্তিতে দলীয় একক প্রার্থী নির্বাচন করা হবে। রেষ্ট হাউজের ভিতরে যখন নেতৃবৃন্দের বৈঠক চলছিল তখন বাইরে শ’ শ’ উৎসুক নেতা-কর্মীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

শেয়ার