যশোর প্রথম বিভাগ ক্রিকেট ক্লাব॥ আর্ডেন্সী স্পোর্টিংকে হারিয়ে প্রথম জয় পেল দি-নিউ স্টার ক্লাব

cricketc
নিজস্ব প্রতিবেদক॥ আর্ডেন্সী স্পোর্টিং ক্লাবের বিপক্ষে যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগে ১১৭ রানের বড় জয় পেয়েছে দি-নিউ ষ্টার ক্লাব। এ সাফল্যে লিগে দলটি প্রথম জয়ের দেখা পেলো। একইসাথে আর্ডেন্সী স্পোর্টিং ক্লাব এ পরাজয়ে টানা দ্বিতীয় হার নিয়ে মাঠ ছাড়ে। ম্যাচে দি-নিউ ষ্টার ক্লাব ৪২ ওভারে ২৩৬ রানে করে ছুড়ে দেন প্রতিপক্ষকে। আর প্রতিপক্ষের টার্গেট দেয়া ২৩৭ রানের খেলতে নেমে আর্ডেন্সী স্পোর্টিং ক্লাবের টপ অর্ডার ব্যাটম্যানদের ব্যর্থতার পরিচয় দেন। তাদের ইংনিসটি মাত্র ১১৯ রানেই গুটিয়ে যায়।
যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ট্রস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত জানান দি-নিউ ষ্টার ক্লাবের অধিনায়ক একরামুল শিমুল। অধিনায়কের নেয়া সিদ্ধান্তের যথাযথ মান রেখেছেন তাদের ব্যাটম্যানরা। তারা সব উইকেট হারিয়ে ৪২ ওভারে রোজিনের ৫৫ রানের উপর ভর করে দলীয় ২৩৬ রানের ইংনিস গড়েন। ব্যাটহাতে মামুন ২৮, রিপন ২৭, ফয়সাল ও অধিনায়ক একরামুল শিমুল ১৭ রান করেন। আর তাদের দলের হয়ে অতিরিক্তভাবে ৩০ রান যোগ হয়। অন্যদিকে, আর্ডেন্সী স্পোর্টিং ক্লাবকে তহিদুল রনি প্রতিপক্ষের ৪টি উইকেট শিকার করেন। এছাড়া টিটো ও মুস্তায়িন ২টি এবং আব্দুলা মামুন ও এনামুল ১টি করে উইকেট তুলে নেন।
এরপরে ২৩৭ রানে জবাবে ব্যাট করতে নেমে ৩১ ওভার ১ বলে সব উইকেট হারিয়ে ১১৯ রান করতে সক্ষম হয় আর্ডেন্সী স্পোর্টিং ক্লাব। ব্যাটহাতে নাহিদ ১৯ ও রনি ১৪ রান করেন। এছাড়া বাকি ব্যাটসম্যানরা খেলতে নেমে দুই অংকের রানের কোটায় পৌছাতে ব্যর্থ হয়। ম্যাচে তাদের দলে ১৭ রান অতিরিক্তভাবে যোগ হয়েছে। অন্যদিকে দি-নিউ ষ্টার ক্লাবের হয়ে সুমন ও মামুন ২টি এবং রিপন, হাসিবুল, একরামুল শিমুল ও ফয়সাল ১টি করে উইকেটের পতন ঘটান। এদিকে, আজ একই ভেন্যুতে ইলেভেন ষ্টার ক্লাবের প্রতিপক্ষ হয়ে মাঠে নামবে আরএনরোড ক্রীড়া চক্র।

শেয়ার