আজ থেকে শুরু হচ্ছে যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগ

cricket
নিজস্ব প্রতিবেদক॥ আজ থেকে শুরু হচ্ছে যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগ। এবারের আসরে দুইটি গ্রুপে ১৩টি দল অংশ নিচ্ছে। লিগের উদ্বোধনী ম্যাচে সকালে উপশহর ক্রীড়া চক্রের বিপক্ষে মাঠে নামবে ন্যাশনাল স্পোর্টিং ক্লাব। আর তাদের এ ম্যাচের মধ্যদিয়েই লিগের এবারের আসরের পর্দা উঠবে। যশোর শাসম-উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে লিগের ম্যাচগুলো।
যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগের এবারের আসরের ক-গ্রুপে রয়েছে মুন্সী এরশাদ আলী স্মৃতি সংঘ, দি-নিউ স্টার ক্লাব, যশোর ক্রিকেট ক্লাব, আডেন্সী স্পোর্টিং ক্লাব, ন্যাশনাল স্পোর্টিং ক্লাব ও উপশহর ক্রীড়া চক্র। আর খ-গ্রুপে রয়েছে এস পি কে স্মৃতি সংসদ, পাইওনিয়ার ক্লাব, ইলেভেন স্টার ক্লাব, সূর্য্য সংঘ ক্লাব, স্ক্যাইল্যাব, আর এন রোড ক্রীড়া চক্র সবুজ ও সিমান্ত।
এদিকে, যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজন করেছে এ লিগের। সকাল ৮টা ৪৫ মিনিটে স্টেডিয়ামে লিগের উদ্বোধনী অনুষ্ঠান হবে। অনুষ্ঠানে ক্রিকেট পরিষদের সভাপতি মারুফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উদ্বোধন করবেন জেলা প্রশাসক ড. হুমায়ুন কবির। রোববার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এমন তথ্য জানিয়েছেন।
এদিকে, লিগের আয়োজক কমিটির আহবায়ক খায়রুজ্জামান বাবু সমাজের কথাকে বলেন, লিগের পিচ নিয়ে একটু সমস্যা রয়েছে। পিচটা কিছুটা অনুপযোগী রয়েছে। আর দুই থেকে তিনটা ম্যাচ অনুষ্ঠিত হবার পরেই পিচ উপযোগী হয়ে উঠবে। তবে ইতিমধ্যে তারা লিগের যাবতীয় সম্পন্ন সেরে ফেলেছেন বলে জানিয়েছেন।

শেয়ার