যশোরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত ৩

road accedent
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে। নিহতদের একজন বাসযাত্রী ও অপরজন নসিমনে ছিলেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক মাধুবিলতা বিকাল সাড়ে ৪টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।
নিহতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের খোলাডাঙ্গা গ্রামের ইজাহার ব্যাপারীর ছেলে রবিউল ইসলাম রবি ব্যাপারী (৩২) ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মৃত খোরশেদ মন্ডলের ছেলে রহিম বক্স (৬৫)।
দুর্ঘটনায় আহতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ঘুনি পদ্মবিলা গ্রামের চাঁনমিয়ার ছেলে তরিকুল ইসলাম (২৫), একই গ্রামের ওমর আলীর ছেলে রাজিব হাসান(২৮) এবং নছিমন চালক ইমদাদুল হক (৩০)।
আহতদের স্বজন সূত্রে জানা যায়, ইমদাদুল হক, রবিউল ইসলাম রবি, তরিকুল ইসলাম, রাজিব হাসান শুক্রবার দুপুরে ১২টার দিকে শহরের চাঁচড়া থেকে মাছের পোনা নিয়ে নছিমনে করে বারোবাজার যাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার চুড়ামনকাটি বাজারের নিকটে পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী গড়াই পরিবহনের সাথে নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা বৃদ্ধ রহিম বক্স জানালায় মাথায় আঘাতপ্রাপ্ত হন। রাস্তায় ছিটকে পড়েন নসিমনে থাকা অন্য চারজন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দুপুর একটার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল চারটার দিকে রবিউল ইসলাম রবি ও রহিম বক্সের মৃত্যু হয়। এদিকে, নিহত রহিম বক্সের ছেলে আনোয়ার হোসেন বলেন, অসুস্থ্য পিতার চিকিৎসার জন্য তাকে নিয়ে যশোরে আসছিলাম। এ সময় সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন। পরে তাকে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত শেখ গনি মিয়া দুই জনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছেন, এঘটনায় পরিবহনটি আটক করা হয়েছে। একই সাথে থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার