যশোর করিম পেট্রোলিয়াম বাস্কেটবল লিগ॥ সুপার পর্বে জয়ে দিয়ে যাত্রা শুরু ফ্যালকন ও এপিকের

basketball
নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত করিম পেট্রোলিয়াম বাস্কেটবল লিগের সুপার পর্বের উদ্বোধনী ম্যাচে জয় দিয়ে যাত্রা শুরু করলো ফ্যালকন ক্লাব ও এপিক বাস্কেটবল কোচিং সেন্টার। প্রথম ম্যাচে ফ্যালকনের কাছে ৩ পয়েন্টের ব্যবধানে হারে ধুমকেতু। অপর ম্যাচে এপিক বাস্কেটবল কোচিং সেন্টারের কাছে ৪২ পয়েন্টের বড় ব্যবধানে হারে কুদ্দুস স্মৃতি শরীর চর্চা কেন্দ্র। মঙ্গলবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার জিমনেশিয়ামে বাস্কেটবল গ্রাউন্ডে ম্যাচ দুইটি অনুষ্ঠিত হয়।
ফ্যালকন ক্লাব ও ধুমকেতুর ম্যাচটি হাড্ডাহাড্ডি লড়াইয়ে মধ্যদিয়েই শুরু হয়। ম্যাচে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ কোয়ার্টারে ফ্যালকন ২৭-২৪ পয়েন্ট পায় ধুমকেতু। একইসাথে লিগের সুপার পর্বে প্রথম ম্যাচে জয় নিয়ে মাঠ ছাড়েন ফ্যালকন। এ ম্যাচে ফ্যালকনের পক্ষে রাজন ৯, সোহেল ৮, জাহাঙ্গীর ও শিমুল ৪ এবং বাপ্পি ২ পয়েন্ট অর্জন করেন। অন্যদিকে ধুমকেতুর পক্ষে শাকিল ৮, আব্দুল্লাহ ৬, কনক ৪, সাজ্জাদ ৩, মাহামুদ ২ ও জামান ১ পয়েন্ট অর্জন করেন।
দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় এপিক বাস্কেটবল কোচিং সেন্টার ও কুদ্দুস স্মৃতি শরীর চর্চা কেন্দ্র। ম্যাচে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ কোয়াটারে এপিক বাস্কেটবল কোচিং সেন্টার ৭৪-৩২ পয়েন্ট পায় কুদ্দুস স্মৃতি শরীর চর্চা কেন্দ্র। এ ম্যাচে সহজেই জয় নিয়ে মাঠ ছাড়ে এপিক বাস্কেটবল কোচিং সেন্টার। আর ম্যাচে এপিকে বাস্কেটবল কোচিং সেন্টারের পক্ষে রফিকুজ্জামান ২৭, রাকিব ১৬, আকাশ ১২, আজিজ ৫, বঙ্গ, গাজী, হামিদুর রহমান ৪ ও শরিফুল ২ পয়েন্ট অজর্ন করেন। অন্যদিকে কুদ্দুস স্মৃতি শরীর চর্চা কেন্দ্রের পক্ষে আল আমিন ৮, মেহেদী ৬, সুব্রত ৫, মিথুন ৩, রাহাত ২ ও লিটু ১ পয়েন্ট অর্জন করেন। আজ একই ভেন্যুতে সুপার পর্বের দ্বিতীয় ম্যাচে এপিক বাস্কেটবল কোচিং সেন্টারের বিপক্ষে মাঠে নামবে ধুমকেতু।

শেয়ার