বেজপাড়ায় এক বাড়িতে চুরির ঘটনায় গৃহপরিচারিকাসহ দুইজন আটক

atok
নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরের বেজপাড়ায় দিনের বেলায় এক বাড়িতে চুরির ঘটনায় এক গৃহপরিচারিকাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এঘটনায় বাড়ি মালিক অ্যাডভোকেট কাজী শহিদুল ইসলাম বাবুল বাদী হয়ে আটক দুইজনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।
আটক দুইজন হলেন, খুলনা সোনাডাঙ্গা এলাকার মৃত গেদু মোল্যার স্ত্রী নাছিমা বেগম ও বেজপাড়ার জনাব আলীর ছেলে মোজাম উদ্দিন।
এমামলার পলাতক দুই আসামি হলেন, নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশার তবিবর রহমানের ছেলে বাপ্পা ও যশোর শহরের বারান্দীপাড়া তালতলার বিনয় কৃষ্ণ।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, প্রায় এক বছর ধরে বাদীর বাড়ির দ্বিতীয় তলায় মেসে রান্নার কাজ করেন আটক নাছিমা বেগম। এই সুবাদে নাছিমা বাদীর বাসার তৃতীয় তলায়ও যাওয়া-আসা করেন। ২৩ জানুয়ারি দুপুর ২টার দিকে বাড়ির লোকজন বাইরে থাকার সুযোগে নাছিমা অন্য আসামিদের সহযোগিতায় ঘরের মধ্যে প্রবেশ করেন। এসময় ঘরে থাকা স্বর্ণালংকার এবং নগদ টাকাসহ ২ লাখ ৭৫ হাজার টাকার মালামাল নিয়ে যায়। বিকেলে পরিবোরের লোকজন বাড়িতে এসে ঘরের আলমারিতে থাকা মালামাল এলোমেলো দেখতে পান। এরপর ওই সকল স্বর্ণালংকার এবং টাকা না পেয়ে পুলিশে খবর দিলে গৃহপরিচারিকা নাছিমাকে আটক করা হয়। এরপর নাছিমার স্বীকারোক্তিতে মোজামকে আটক করা হয়। এঘটনার মামলায় আটক ওই দুইজনকে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার