যশোর করিম পেট্রোলিয়াম বাস্কেটবল লিগ॥ সিটি ক্রীড়া চক্রের কাছে কাজল স্মৃতি ও অগ্রণী সংসদের কাছে হারলো রেইন-বো

basket ball
নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজিত করিম পেট্রোলিয়াম বাস্কেটবল লিগে কাজল স্মৃতি সংঘকে হারিয়ে দ্বিতীয় জয় পেয়েছে সিটি ক্রীড়া চক্র। দিনের অপর ম্যাচে রেইন-বো ক্রীড়া সংস্থাকে হারিয়ে সহজ জয় পেয়েছে অগ্রণী সংসদ। রোববার জেলা ক্রীড়া সংস্থার জিমনেশিয়ামের বাস্কেটবল গ্রাউন্ডে তাদের এ ম্যাচ দুইটির অনুষ্ঠিত হয়েছে।
দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সিটি ক্রীড়া চক্র ও কাজল স্মৃতি সংঘ। ম্যাচে ৩২-১২ পয়েন্টে হারিয়ে দ্বিতীয় জয় পায় সিটি ক্রীড়া চক্র। লিগে সিটি ক্রীড়া চক্র তিনটি ম্যাচে দুইটি জয় ও অপরটি পরাজয়ের মধ্যদিয়ে ৬ পয়েন্ট অর্জন করেছে। এবং প্রতিপক্ষ কাজল স্মৃতি সংঘ দুইটি ম্যাচে একটি জয় ও অপরটি পরাজয়ের ৩ পয়েন্ট অর্জন করেছে। গতকালের ম্যাচে সিটি ক্রীড়া চক্রের হয়ে রাব্বি ২০, অমিতাভ ও খালিদ ৬ পয়েন্ট করে অর্জন করেন। আর কাজল স্মৃতি সংঘের হয়ে সাগর ৬, রাহাত ৪ ও মন্টু ২ পয়েন্ট করে অর্জন করেন।
দিনের অপর ম্যাচে ক-গ্রুপ থেকে মুখোমুখি হয় অগ্রণী সংসদ ও রেইন-বো ক্রীড়া সংস্থা। ম্যাচে অগ্রণী ক্রীড়া চক্র ৩৬-৯ পয়েন্টে হারায় রেইন-বো ক্রীড়া সংস্থাকে। ম্যাচে অগ্রণী সংসদের হয়ে আব্দুর রহিম ১৪, রায়হান, তসদিকুর রহমান ও জসিম ৬ পয়েন্ট এবং ইমরান ও সোহাগ ২ পয়েন্ট অর্জন করেন। অন্যদিকে রেইনো-বো ক্রীড়া সংস্থার হয়ে আশিকুর ৫, রেহান ও সোহেল ২ পয়েন্ট অর্জন করেন। গতকাল ম্যাচ দুইটি রেফারির মধুসূদন সরকার ও আম্পায়ার আশিকুর রহমান গাজী, স্কোরার হারুন ও সময় রক্ষক হিসেবে শাহ আলম দায়িত্ব পালন করেন।
এদিকে, আজ একই ভেন্যুতে খেলতে নামবে নজরুল সিদ্দিকী স্মৃতি সংঘ ও গোলাম মোস্তফা স্মৃতি সংঘ এবং ব্রাদার্স ইউনিয়ন ও এ্যাপেক্স বাস্কেটবল ক্লাব।

শেয়ার