‘হত্যা মামলা থেকে রেহাই পাবেন না খালেদা’

Kushtia
সমাজের কথা ডেস্ক॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনে অংশ নিলেও খালেদা জিয়া আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও অব্যাহত রাখবেন। এর উত্তরে আমি বলবো, নির্বাচনে অংশগ্রহণের জন্য স্বাগত জানাচ্ছি। তবে আগুন-সন্ত্রাসের মাধ্যমে হত্যার দায়ে যে মামলা রয়েছে তা থেকে রেহাই পাবেন না।
শনিবার (২১ মার্চ) দুপুর ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলায় নওদা বহলবাড়িয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে আসন্ন তিন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির অংশ নেওয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, আমরা মনে করি, খালেদা জিয়া একাত্তরের গণহত্যার মতো পরিকল্পিত হত্যাকাণ্ড চালাচ্ছেন। সুতরাং নির্বাচন বর্জন করুক অথবা নির্বাচনে অংশগ্রহণ করুক খালেদা জিয়াকে এসব হত্যা মামলা থেকে রেহাই দেওয়া হবে না।
মন্ত্রী আরো বলেন, গাছেরটাও খাবেন, আবার তলারটাও কুড়াবেন, বাংলাদেশেও থাকবেন আবার রাজাকারিও চালাবেন এ রকম দ্বি-মুখী নীতি বাংলাদেশে আর চলবে না।
ভবন উদ্বোধনকালে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রেজা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার