মেসির জাদুতে শীর্ষেই বার্সা

barcalona
সমাজের কথা ডেস্ক॥

লা লিগার ম্যাচে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার হারিয়েছে এইবারকে। আর এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি ধরে রাখলো লিওনেল মেসি, নেইমার আর লুইস সুয়ারেজের বার্সা।

আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসির জোড়া গোলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথি হিসেবে এইবারের মাঠে খেলতে নামা বার্সা। ২-০ গোলের জয়ে কাতালানদের দুটি গোলই করেছেন মেসি।

এ ম্যাচের বার্সা কোচ লুইস এনরিক শুরুর একাদশে ৪-৩-৩ ফরমেটে মাঠে নামিয়েছিলেন ব্রাভো, মনতোয়া, জেরার্ড পিকে, বারত্রা, আদ্রিয়ানো, রেকিটিক, সার্জি রবার্তো, রাফিনহা, মেসি, সুয়ারেজ এবং নেইমারকে।

ম্যাচের ৩১ মিনিটের মাথায় প্রথম লিড নেয় কাতালানরা। পেনাল্টির সুযোগ থেকে গোল করেন মেসি। ফলে, ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় অতিথিরা। বিরতির পর ম্যাচের ৫৫ মিনিটে আবারো দলকে গোল উপহার দেন মেসি। রেকিটিকের অ্যাসিস্ট থেকে গোল করেন আর্জেন্টাইন অধিনায়ক।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। আর এ জয়ের ফলে টেবিলে সর্বোচ্চ ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রইল কাতালানরা। ২৭ ম্যাচ খেলে ২১ জয়, ২ ড্র আর ৪ পরাজয়ে আরেক স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের থেকে ৪ পয়েন্ট এগিয়ে রইল বার্সেলোনা।

শেয়ার