প্রশ্নের মুখোমুখি হতে ভয় পান খালেদা

inu

সমাজের কথা ডেস্ক॥
শুক্রবারের সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সাংবাদিকদের প্রশ্ন করতে দেননি। কারণ, তিনি প্রশ্নের মুখোমুখি হতে ভয় পান বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

রোববার (১৫ মার্চ) তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

ইনু আরো বলেন, সরকার আগুন সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের কাছে আত্মসমর্পণ করবে না। বরং তারাই সরকারের কাছে আত্মসমর্পণ করতে বাধ্য হবে।

দেশে এ মুহুর্তে নির্বাচন নিয়ে কোনো সংকট নেই উল্লেখ করে তিনি বলেন, আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদই এখন দেশের বড় সংকট। সবার আগে নাশকতাকারীদের নিশ্চিহ্ন করা হবে।

খালেদা জিয়াকে ‘সন্ত্রাসের রাণী’ অভিহিত করে তিনি বলেন, সংলাপের টেবিলে তার জায়গা হবে না। তার উপযুক্ত জায়গা হলো কাশিমপুর কারাগার।

খালেদা জিয়া ক্ষমতার জন্য উন্মাদ হয়ে গেছেন মন্তব্য করে তথ্যমন্ত্রী বলেন, কোনো আহাজারি, যুক্তি, আবেদন, অনুনয় তার কাছে পৌঁছায় না। বিভিন্ন দুর্নীতির মামলা থেকে বাঁচতে তিনি ভুল রাজনীতির পথ বেছে নিয়েছেন, যার খেসারত তাকেই দিতে হবে।

তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে অতীতেও খালেদা জিয়ার কোনো এজেন্ডা ছিল না, এখনও নেই। তার প্রধান এজেন্ডা, দেশকে অস্থিতিশীল করে তোলা।

নির্বাচন ব্যবস্থা উন্নত ও শক্তিশালী করার জন্য সংলাপ হতে পারে। কিন্তু শুধু একটি নির্বাচনের জন্য অ্যাডহক ফর্মুলা যুক্তিযুক্ত নয় বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

শেয়ার