দ্রুত দেওয়া হবে সেভেন মার্ডার ও ত্বকী হত্যার চার্জশিট

kamal
সমাজের কথা ডেস্ক॥ নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সেভেন মার্ডার ও মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকা-ের চার্জশিট (অভিযোগপত্র) দ্রুত দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

রোববার (১৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ বন্দরের সোনাকান্দায় কোস্টগার্ডের জন্য নির্মিত দু’টি হারবার পেট্রোল বোট হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, সাত খুন মামলার প্রধান আসামী নূর হোসেনকে ভারত থেকে দেশে ফিরিয়ে আসার প্রক্রিয়া চলছে। এ খুনের ঘটনা শুধু নারায়ণগঞ্জ নয় সারা দেশকে কাঁদিয়েছে। এ হত্যা মামলা নিয়ে সরকারও সচেতন রয়েছে।

এর আগে, অনুষ্ঠানে মন্ত্রী কোস্টগার্ডের বিভিন্ন কর্মকা-ের প্রশংসা করে সমুদ্র ও নদী পথে টহল বাড়ানোসহ মাদক ও দস্যুতার বিরুদ্ধে আরও কঠোর হওয়ার তাগিদ দেন।

বোট হস্তান্তর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল এম মকবুল হোসেন, সহকারী নৌ প্রদান কমডোর সৈয়দ আবু মানসুর আরশাদুল আবেদীন, নারায়ণগঞ্জ ডক ইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কাস এর পরিচালক কমডোর এম খুরশীদ মালিক, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা, পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন, র‌্যাব-১১ এর সিইও আনোয়ার লতিফ খান প্রমুখ।

শেয়ার