জবাব নেই বলেই সাংবাদিকদের মুখোমুখি হননি খালেদা

AL

সমাজের কথা ডেস্ক॥
মিথ্যাচারের জবাব দিতে পারবেন না বলেই খালেদা জিয়া সাংবাদিকদের মুখোমুখি হন নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শনিবার (১৪ মার্চ) সকাল ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে বিএনপি-জামায়াত কর্তৃক অপহরণ চেষ্টার প্রতিবাদে এ সভার আয়োজন করে বাংলাদেশ যুব মহিলা লীগ।

হানিফ বলেন, শুক্রবার (১৩ মার্চ) বিকেলে গুলশান কার্যালয়ে বিএনপি চেয়াপারসন খালেদা জিয়ার সাংবাদ সম্মেলনে মিথ্যাচার ছাড়া আর কিছুই ছিলো না। তিনি একতরফাভাবে মিথ্যাচার করেছেন। সাংবাদিকরা তার মিথ্যাচারের বিষয়ে প্রশ্ন করবে বুঝেই তিনি তাদের মুখোমুখি হন নি।

তিনি বলেন, কি কারণে বিএনপি সংবাদ সম্মেলন করলো তা জনগণ বুঝতে পারেনি। আমরা ও বুঝতে পারেনি ।

জনগণ আশা করেছিলো খালেদা জিয়া তার সন্ত্রাসী কর্মকা-ের জন্য জনগণের কাছে ক্ষমা চেয়ে হরতাল-অবরোধের নামে সন্ত্রাসী কর্মকা- প্রত্যাহার করে নেবে। কিন্তু তিনি (খালেদা জিয়া) তা না করায় জনগণ হতাশ হয়েছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই সিনিয়র নেতা।

শেয়ার