ছুরিকাঘাতের অভিযোগে যশোরে স্ত্রীসহ দুই জনের বিরুদ্ধে মামলা

surikaghat
নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরের চুড়িপট্টি এলাকায় ছুরিকাঘাতের অভিযোগে সাবেক স্ত্রীসহ দুই জনের বিরুদ্ধে মামলা করেছে এক ব্যক্তি। বৃহস্পতিবার সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে শাহীনুজ্জামান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় এ মামলা করেন।
আসামিরা হলেন, শহরের পুরাতন কসবা এলাকার হেলাল উকিলের বাড়ির ভাড়াটিয়া মৃত সিরাজুল ইসলামের মেয়ে ফাহিমা বেগম ও চুড়িপট্টি এলাকার কালাম হোসেনের ছেলে হৃদয় হোসেন।
পুলিশ জানায়, বাদী শাহীনুজ্জামান শাহীনের সাথে ২০১২ সালের ২৩ মার্চ আসামি ফাহিমা বেগমের বিয়ে হয়। কিন্তু পারিবারিকভাবে বনিবনা না হওয়ায় মাত্র ১৭ দিনের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে ফাহিমা বেগম বিভিন্ন সময়ে তার সাবেক স্বামী শাহীনকে হত্যাসহ নানা ধরনের হুমকি দেয়। সে কারনে শাহীন বাদী হয়ে ওই বছরের ১৬ নভেম্বর এবং ২০১৩ সালের ৩১ আগস্ট কোতোয়ালি মডেল থানায় পৃথক দুইটি সাধারণ ডায়েরি করেন। গত ৬ মার্চ দুপুর ১২ টার দিকে শাহীন বাজার করার জন্য শহরের বড় বাজারে আসেন। কাঠের পুলের কাছে পৌঁছানো মাত্র ফাহিমা বেগমের নেতৃত্বে হৃদয়সহ আরো অজ্ঞাতনামা ২/৩জন দুর্বৃত্ত পথরোধ করে ছুরিকাঘাত করে। এসময় তার কাছ থেকে সাড়ে ১০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শেয়ার