মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন॥ জনগণকে পুড়িয়ে মারার জন্য বেগম জিয়াকে ক্ষমা করা হবে না : মাহবুবুল আলম হানিফ ॥ ডা. সিরাজুল আকবর সভাপতি, পঙ্কজ কুমার কুন্ডু সাধারণ সম্পাদক নির্বাচিত

Magura ali
মাগুরা প্রতিনিধি॥ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে কাঠগড়ায় দাঁড় করানোর হুশিয়ারি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি গতকাল রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দিতে গিয়ে এ কথা বলেন।
মাহবুবুল আলম হানিফ বলেন, বাংলাদেশ যখন মধ্য আয়ের দেশে উন্নীত হবার চেষ্টা চালাচ্ছে সেই মুহূর্তে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার অভিপ্রায় নিয়ে অযৌক্তিক হরতাল অবরোধ দেয়া হচ্ছে। দেশের সাধারণ জনগণকে পুড়িয়ে মারা হচ্ছে। আর এজন্য বেগম জিয়াকে কোনভাবেই ক্ষমা করা হবে না। এ দেশের জনগণ তাবে অবশ্যই কাঠগড়ায় দাঁড় করিয়ে বিচার করবে। সেই দিনটির মুখোমুখি হবার জন্য এখনই প্রস্তুতি নিন।
তিনি বলেন, মানুষ মারার মধ্যে কোন বাহাদুরি নেই। সরকারের বিরোধিতার করার প্রয়োজন হলে দেশের সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন করুন। আপনার সেই আন্দোলন মানুষের জন্য মঙ্গল বয়ে আনতে পারে। কিন্তু বিএনপি জামাত আজ একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। যে কারণে তারা দিশেহারা হয়ে সাধারণ খেটে খাওয়া মানুষের উপর জুলুম চালাচ্ছে। যে কারণে জনগন আজ তাদেরকে আস্তাকুড়ে নিক্ষেপ করেছে। স্থানীয় নোমানী ময়দানে আলহাজ তানজেল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এমপি, ড. আবদুর রাজ্জাক এমপি, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান প্রফেসর ডা. সিরাজুল আকবর এমপিসহ আরো অনেকে। সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।
সম্মেলনে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান প্রফেসর ডা. সিরাজুল আকবর এমপিকে সভাপতি এবং পঙ্কজ কুমার কুন্ডুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শেয়ার