ক্যাটরিনাকে পছন্দ নয় নিতুর?

Nitu Kat
সমাজের কথা ডেস্ক॥

হোলির শুভেচ্ছা জানানোর ছলে আরও একবার রানবির কাপুরের মা নিতু কাপুর বুঝিয়ে দিলেন, হবু পুত্রবধূ ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কে কিছুটা হলেও গড়বড় রয়েছে।

সবাই যখন রং নিয়ে খেলায় মেতেছে, তখন ইন্সটাগ্রামে নিজের বন্ধু, ভক্ত, শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি নিতু। কিন্তু বিপত্তি বেঁধেছে তখনই যখন নিতুর পোস্ট করা হোলির ছবিতে ছেলে রানবিরের পাশে দেখা গেছে তার সাবেক প্রেমিকা দিপিকা পাড়ুকোনকে।

রানবির অভিনীত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার গান ‘বালাম পিচকারি’র একটি দৃশ্যের ছবি পোস্ট করেন নিতু যেখানে রানবির ও দিপিকা নাচছেন।

দিপিকার সঙ্গে সম্পর্ক ভাঙ্গার পর বেশ কয়েক বছর ধরেই ক্যাটরিনার সঙ্গের প্রেম করছেন রানবির, এ খবর নতুন নয়। এমনকি গত বছর থেকে একই ছাদের নিচে বসবাস করাও শুরু করেছেন তারা। কিন্তু নিতুর সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের সমীকরণ নিয়ে সন্দিহান অনেকেই।

অনেকেই বলছেন, এই ছবিটির মাধ্যমে একটি ‘গোপন বার্তা’ পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন নিতু। কারণ বরাবরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্যাটের প্রতি অবহেলা দেখিয়েছেন তিনি।

এর আগেও এক পারিবারিক অনুষ্ঠানের ছবি থেকে ক্যাটকে বাদ দিয়ে পোস্ট করেছিলেন নিতু। পরে ঐ একই ছবি পোস্ট করেন রানবিরের বোন রিধিমা যেখানে ক্যাট ছিলেন বহাল তবিয়তে।

শেয়ার