হরতাল অবরোধে যবিপ্রবিতে ক্লাস ও পরীক্ষা চালু রাখার সিদ্ধান্ত

jbprob
নিজস্ব প্রতিবেদক॥ হরতাল অবরোধের মধ্যে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সপ্তাহে ৫ দিন খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রতি সপ্তাহে মঙ্গলবার থেকে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ৫ দিন অফিস ও ক্লাস চালু থাকবে। আর সাপ্তাহিক ছুটি থাকবে রবিবার ও সোমবার।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে মঙ্গলবার এক জরুরি সভায় সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়। যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর শেখ আবুল হোসেন, ডিন প্রফেসর ড. আনিছুর রহমান, প্রফেসর ড. শেখ মিজানুর রহমান, ড. মো. জিয়াউল আমীন, ড. বিপ্লব কুমার বিশ্বাস, রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রশীদ, ছাত্র উপদেষ্টা ড. মীর মোশারফ হোসেন, প্রক্টর আশরাফুজ্জামান জাহিদ, শেখ হাসিনা হলের প্রভোস্ট নিগারীন সুলতানা, চিফ মেডিকেল অফিসার ডা. দীপক কুমার মন্ডল, বিশ্ববিদ্যালয় প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী, চেয়্যারমান ড. কে এম দেলোয়ার হোসেন, ড. মো. জাফিরুল ইসলাম, বাবলু হীরা মন্ডল, ইমরান খান, হাফিজ উদ্দিন, পবিত্র কুমার হালদার, সহকারী লাইব্রেরিয়ান স্বপন কুমার বিশ্বাস ও সহকারী পরিচালক (জনসংযোগ) হায়াতুজ্জামান মুকুল।
সভায় মহামান্য হাইকোর্টের নির্দেশ ও বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরী কমিশনের সিদ্ধান্ত এবং কোমলমতি ছাত্র-ছাত্রীদের শিক্ষা জীবনের কথা বিবেচনা করে হরতাল ও অবরোধের দিন ক্লাস ও পরীক্ষা চালু রাখার বিষয়ে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শেয়ার