যশোরের পাগলাদাহ গ্রামের চুন্নু হত্যা মামলায় চার্জশিট, অভিযুক্ত ৫

mamla
নিজস্ব প্রতিবেদক॥ যশোর সদরের পাগলাদাহ গ্রামের আকতার আলী চুন্নু হত্যা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ। এতে ৫ জনকে অভিযুক্ত করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার এসআই মিজানুর রহমান গতকাল আদালতে এ চার্জশিট দাখিল করেন।
অভিযুক্তরা হলো, সদর উপজেলার পাগলাদহ গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে শহিদ, শের আলীর ছেলে এজাজুল ইসলাম, আসমত আলীর ছেলে শফিয়ার রহমান, লোকমান হোসেনের ছেলে শামিম হোসেন ও চাউলিয়া গ্রামের মৃত ইমতিয়াজ বিশ্বাসের ছেলে ফিরোজ বিশ্বাস।
জানা গেছে, আসামিরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ২০১৩ সালের ৯ নভেম্বর শহরতলীর পালবাড়ি এলাকার আয়েশা পল্লীতে জোর পূর্বক একটি জমি দখল করে সন্ত্রাসীরা। আকাতার আলী চুন্নু এর প্রতিবাদ করলে তার উপর ক্ষিপ্ত হয় সন্ত্রাসীরা। এনিয়ে বিভিন্ন সময় তারা চুন্নুকে খুন জখমের হুমকি দেয়। ৯ নভেম্বর সন্ধ্যায় চন্নু পালবাড়ি মোড় থেকে বন্ধু তবি, জীবন ও ফরহাদের সাথে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে পাগলাদহ গ্রামের মিরাজের দোকানের সামনে পৌঁছালে আসামিরা আকতার আলী চুন্নুকে কুপিয়ে মারাত্মক জখম করে। এছাড়া তার সাথে থাকা অন্যদেরও মারপিট করে। পরে মারাত্মক অবস্থায় চুন্নুকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১ নভেম্বর তিনি মারা যান।
এ ব্যাপারে নিহতের পিতা শাহাজাহান আলী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। মামলার তদন্তে ওই ৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

শেয়ার