যশোরে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের উপর হামলা মামলায় চার্জশিট, অভিযুক্ত ১০

mamla
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধার ঘটনা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ। শহরের চি‎িহ্নত সন্ত্রাসী সাহেদ হোসেন ওরফে হিটার নয়নসহ ১০ জনকে অভিযুক্ত করে এ চার্জশিট দেয়া হয়েছে। কোতোয়ালি মডেল থানার এসআই হিমায়েত হোসেন আদালতে এ চার্জশিট দাখিল করেন।
অভিযুক্তরা হলো, শহরের শংকরপুর এলাকার ফারুক হোসেনের ছেলে শাহেদ হোসেন ওরফে হিটার নয়ন, শহরতলীর মুড়লী খাঁ পাড়ার জাহান আলীর ছেলে জাহাঙ্গীর আলম, কামাল হোসেনের ছেলে ফয়সাল হোসেন, মৃত মোহাম্মাদ আলীর ছেলে দুলাল হোসেন, শেখ জনাব আলীর ছেলে আহাদ, শুকুর আলীর ছেলে জাহিদ হাসান, নাছির উদ্দিন, পারভেজ হোসেন, বাবুর ছেলে আলামিন ও সদর উপজেলার রামনগর গ্রামের জহুরুলের ছেলে রিপন।
জানা গেছে, গত ৫ নভেম্বর রাতে একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিয়েছে বলে পুলিশ সংবাদ পায়। এসময় অভিযান চালালে ওই দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা হামলা চালায়। পুলিশ পাল্টা গুলি করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয় নয়নকে। উদ্ধার করা হয় একটি শার্টার গান, দুই রাউন্ড রাইফেলের গুলি, ৫ টি হাত বোমা ও দুইটি হাসুয়া।
এ ব্যাপারে এসআই কবির হোসেন মোল্যা বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করেন। মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই ১০ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট দেয়া হয়েছে।

শেয়ার