বাংলাদেশ ম্যাচের আগে বিশ্রাম চাই ইংল্যান্ডের

england team

সমাজের কথা ডেস্ক॥ বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে কিছু দিন বিশ্রামে থাকতে চায় ইংল্যান্ড দল। শ্রীলঙ্কার কাছে হারের পর বাঁচা-মরার লড়াইয়ে নামার আগে আপাতত কিছু ভাবতে না চাওয়ার কথা জানালেন ইংল্যান্ড অধিনায়ক ওয়েন মর্গ্যান।
বড় তিনটি দলের কাছে হেরে যাওয়া ইংল্যান্ড অ্যাডিলেইড ওভালে আগামী ৯ মার্চ মুখোমুখি হবে বাংলাদেশ ও ইংল্যান্ড। বাংলাদেশের কাছে হারলেই গ্রুপ পর্ব থেকে বিদায় নেবে ইংল্যান্ড। শ্রীলঙ্কার কাছে রোববার ওয়েলিংটনে নয় উইকেটে হেরে যাওয়ার পর এই ম্যাচ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইংল্যান্ড অধিনায়ক বলেন, “এই মুহূর্তে আমি আসলে এটা নিয়ে ভাবছি না।”

চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপের একাদশ আসর শুরু করে ইংল্যান্ড। পরের ম্যাচে এ আসরের আরেক আয়োজক নিউ জিল্যান্ডের কাছেও হেরে যায় তারা। গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে স্কটল্যান্ডকে ১১৯ রানে হারিয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় ইংল্যান্ড। কিন্তু রোববার শ্রীলঙ্কার কাছে নয় উইকেটের হারে আবার কোণঠাসা হয়ে গেছে মর্গ্যানের দল।

তারপরও মাশরাফিদের বিপক্ষের ম্যাচ নিয়ে এখনই ভাবতে বসতে রাজি নন মর্গ্যান।

“আমরা অ্যাডিলেইডে দিন দুয়েক কিছুই করব না। যখন সবকিছু ঠান্ডা হবে, তখন আমরা স্টাফদের সঙ্গে ম্যাচ নিয়ে পর্যালোচনা করব এবং দেখব কিভাবে সামনে এগিয়ে যাওয়া যায়।”

পয়েন্ট তালিকায় ইংল্যান্ডের এগিয়ে আছে বাংলাদেশ। আফগানিস্তানকে হারিয়ে অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড বিশ্বকাশ শুরু করে মাশরাফি বিন মুর্তজার দল। ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিপক্ষের ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট পায় তারা।

আর শ্রীলঙ্কার কাছে নিজেদের তৃতীয় ম্যাচে হেরে যায় তামিম-সাকিবরা। তিন ম্যাচে একটি করে জয়, পরাজয় ও একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় তিন পয়েন্ট নিয়ে তালিকায় তৃতীয় স্থানে রয়েছে বাংলাদেশ।

শেয়ার