ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন হত্যাকাণ্ড॥ দু’দিনেও আসামি আটক নেই

hottakando 2hottakando
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন হত্যাকান্ডের দুই দিন পার হলেও থানায় মামলা হয়নি। এমনকি ওই হত্যারহস্য উদ্ধার এবং খুনিদের আটক করতে পারেনি পুলিশ। মঙ্গলবার সকালে যশোর-মাগুরা মহাসড়কের সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের আমতলায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
জানা গেছে, সদর উপজেলার ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন শহরের পুরাতন কসবা কাঠালতলার বাড়ি থেকে ইউনিয়ন পরিষদের উদ্দেশ্যে মোটরসাইকেলে যাচ্ছিলেন। পাঁচবাড়িয়া আমতলায় পৌছানো মাত্র অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে বাম পাশের কোমরে গুলি করে। একই সাথে তারা ধারালো অস্ত্র দিয়ে মুখে এবং পিঠে আঘাত করে। স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতু ঘোষণা করে। এঘটনার দু’দিন পার হতে চলেছে কিন্তু এখনো থানায় মামলা করেনি পরিবারের সদস্যরা। এমনকি এঘটনার সাথে জড়িত কাউকে আটক বা হত্যারহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।
তবে এঘটনার পর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। স্থানীয় লোকজন ভয়ে বাড়ি থেকে অনেকেই বের হতে সাহস পাচ্ছেনা।
এব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক শেখ গণি মিয়া জানান, নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। কিন্তু তারা ব্যাপারে কোন অভিযোগ না দিলে মামলা রেকর্ড করা যাচ্ছে না। তাছাড়া হত্যারহস্য উদঘাটন এবং খুনিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার