যশোরে মায়ের উপর অভিমানে কলেজ ছাত্রী এবং স্বামীর সাথে বিরোধে গৃহবধূর আত্মহত্যা

attohotta
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে মায়ের উপর অভিমান করে কলেজ ছাত্রী ও স্বামীর উপর রাগ করে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পৃথক এই দুইটি ঘটনা ঘটে।
অস্বাভাবিক মৃত্যুর শিকার রাজিয়া সুুলতানা (১৮) যশোর সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের গোলাম সরোয়ারের মেয়ে ও উপশহর মহিলা ডিগ্রি কলেজের বাণিজ্য বিভাগের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। আর গৃহবধূ মুক্তা খাতুন উপজেলার শেখহাটি বাবলাতলা এলাকার আশরাফুল জামানের স্ত্রী।
হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজিয়া সুলতানার সাথে তার মা সূর্য্য খাতুনের কথা কাটাকাটি হয়। এতে রাজিয়া মায়ের উপর অভিমান করে নিজ রুমে যেয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আব্দুল্লাহ আল মামুন তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে মুক্তা স্বামীর উপর অভিমান করে মঙ্গলবার সকাল ৯টার দিকে নিজ বাড়ির আড়ার সাথে গলায় ফাঁস দেয়। বিষয়টি স্বামী আশরাফুল বুঝতে পারলে তাকে দ্রুত উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

শেয়ার