যশোরে অস্ত্র, পেট্রোল বোমা ও জিহাদি বইসহ জামায়াতের তিনজন আটক

atokatok
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে অস্ত্র, পেট্রোল বোমা ও জিহাদি বইসহ জামায়াতের তিন সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে সদর উপজেলার ছোট গোপালপুর গ্রামের আব্দুর রহমান মোল্যার বাড়ি থেকে তালবাড়িয়া ক্যাম্পের পুলিশ তাদের আটক করে। এঘটনায় তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের এএসআই মেহেদী হাসান বাদী হয়ে আটক তিনজনসহ আর একজনের নামে মামলা করেছেন।
আটককৃতরা হলো, সদর উপজেলার খোলাডাঙ্গা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে রফিকুল ইসলাম, ঝিকরগাছা উপজেলার কালিয়ানি গ্রামের আব্দুস সামাদ দফাদারের ছেলে আরাফাত হোসেন ও মণিরামপুর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আব্দুল আজিজ গাজীর ছেলে মর্তুজা গাজী। এমামলার পলাতক আসামি সদর উপজেলার ছোট গোপালপুর গ্রামের নূর ইসলামের ছেলে আব্দুর রহমান মোল্যা।
পুলিশ জানায়, অবরোধ ও হরতালের নামে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে জামায়াত-শিবিরের বেশ কিছু সন্ত্রাসীরা ছোট গোপালপুর গ্রামের আব্দুর রহমানের বাড়িতে সোমবার রাত সাড়ে ৮টার দিকে জড়ো হয়। এমনই একটি সংবাদের ভিত্তিতে এএসআই মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও ওই তিনজনকে আটক করে। তবে পুলিশ তল্লাশি করে আব্দুর রহমানের শয়ন কক্ষ থেকে একটি ওয়ানশুটারগান, তিনটি লোহার রড, চারটি চাকু, দুইটি চাপট, পাঁচটি পেট্রোল বোমা ও নয়টি জিহাদী বই উদ্ধার করেছে।

শেয়ার