দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ ॥ দুটি ম্যাচে ইয়াং ক্রিকেটার্স ও চৌগাছা ক্রীড়া সংস্থার জয়

cricket
আরমান সজল॥
যশোর দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে ইয়াং ক্রিকেটার্স ও চৌগাছা ক্রীড়া সংস্থা জয় দিয়ে ম্যাচে যাত্রা শুরু করেছে। গতকাল উপশহর ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় দিনের দুটি খেলায় তারা এ জয় পেয়েছে। দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় ইয়াং ক্রিকেটার্স ও বিপ্লব শহিদ স্মৃতি সংসদ। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইয়াং ক্রিকেটার্স দলের অধিনায়ক তৌফিক হাসান। ফলে ব্যাট হাতে খেলতে নেমে ২৫ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৪৬ রান করে বিপ্লব শহিদ স্মৃতি সংসদ। প্রতিপক্ষের ছুড়ে দেয়া ১৪৭ রানের টার্গেটে খেলতে নেমে ১৩ ওভার ২বলে ২ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌছায় ইয়াং ক্রিকেটার্স। এর মধ্যে দিয়ে তার া৮উইকেটের বড় ব্যবধানে জয় পায়।
দিনের অপর খেলায় মুখোমুখি হয় চৌগাছা ক্রীড়া সংস্থা ও বিপনন ক্লাব। টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২৫ ওভারে অল-আউট হয়ে ১২৩ রানের ইংনিস গড়ে বিপনন ক্লাব। তাদের ছুড়ে দেয়া ১২৪ রানের টার্গেটে খেলতে নেমে ১৯ ওভার ৩ বলে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছায় চৌগাছা ক্রীড়া সংস্থা
আজ একই ভেন্যুতে খেলতে নামবে নতুন উপশহর ক্রীড়া চক্র ও রেইনবো বয়েজ ক্লাব এবং কপোতাক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের মুখোমুখি হবে আরএন রোড বয়েজ ক্রিকেট একাদশ।

শেয়ার