ঝিনাইদহে দুই যুবকের লাশ উদ্ধার

Jhenaidah 2 Killed
সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহ ॥ ঝিনাইদহে দুই যুবকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ডেফোলবাড়িয়া গ্রামের মাঠ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা গ্রামের নাসিম বিশ্বাসের ছেলে দেলোয়ার হোসেন দুলাল (২৩) ও পৌরসভার ৮ নং ওয়ার্ড কমিশনার বিএনপি নেতা গোলাম মোস্তফার ছেলে গোলাম আজম পলাশ (২৪)।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়, এলাকার কৃষকরা সকালে মাঠে কাজ করতে যাওয়ার সময় দুটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তাৎক্ষনিক সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত দুলাল পেশায় কৃষক ইলেকট্রিক মিস্ত্রী ও পলাশ একজন কৃষক বলে জানিয়েছে তাদের পরিবার। নিহত পলাশের চাচা নাজমুল হোসেন জানান, গত ১৮ ফেব্রুয়ারি বিকেলে তারা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এরপর থেকে তারা নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা দাবি করেন, বৃহস্পতিবার বিকালে পলাশকে চুয়াডাঙ্গার দশ মাইল এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকের লোকজন ধরে নিয়ে যায়। একই দিন বিকালে ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যা- থেকে দেলোয়ার হোসেন দুলালকে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকের লোকজন তুলে নিয়ে যায়। এ ব্যাপারে নিহতদের পরিবারের পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়।
এদিকে পুলিশ জানিয়েছে, প্রায় দুই বছর আগে অস্ত্রসহ ধরা পড়ে তারা জেল খেটেছিলেন। ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার গোপিনাথ কান্জিলাল জানান, কি কারণে তাদের হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে তা জানা যায়নি। ভোররাতের কোনো এক সময় তাদের হত্যা করে দুর্বৃত্তরা লাশ মাঠে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। কে বা কারা এই হত্যাকান্ডে অংশ নিয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ অস্বীকার করে পুলিশ জানিয়েছে, পুলিশের কেউ তাদের আটক করেনি।

শেয়ার