যশোর তথ্য অফিস ॥ সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা সম্পর্কে কেশবপুরে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত

jes to
নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা তথ্য অফিসের আয়োজনে কেশবপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় এ আলোচনা সভায়। সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা এবং ভিশন: ২০২১ সম্পর্কে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এম পি।
প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী সরকারের অর্জিত সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, সকলে মিলে এদেশকে উন্নত দেশে রূপান্তর করতে হবে। এজন্য দরকার সদিচ্ছা আর দৃঢ় সংকল্প। তিনি আরো বলেন গত এক বছরে কেশবপুর উপজেলায় প্রায় ৮০ কোটি টাকার উন্নয়নমূলক কাজ হয়েছে। তিনি কেশবপুরকে মডেল উপজেলায় রূপান্তর করতে সকলের সহযোগিতা ও সমর্থন কামনা করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার শরীফ রায়হান কবির। বিশেষ অতিথির বক্তৃতা করেন, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান নাছিমা সাদেক, কেশবপুর পৌর মেয়র আব্দুস সামাদ বিশ্বাস। স্বাগত বক্তৃতা করেন জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার গাজী জাকির হোসেন। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

শেয়ার