হতাশ সানি!

Sunny

সমাজের কথা ডেস্ক॥ হতাশ হলেন বলিউডি হটকেক সানি লিওন। কারণ আর কিছুই নয়- হঠাৎ করেই তার পূর্বনির্ধারিত শ্যুটিং বাতিল হয়েছে, সেখানে শ্যুটিং হয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ খ্যাত অভিনেতা বরুণ ধাওয়ানের। ‘বাদলাপুর’ ছবির একটি গানের শুটিং হয়েছে সানির ‘এক পাহেলি লীলা’ ছবির সেটে।

কোরিওগ্রাফার আহমেদ খানের সিদ্ধান্তেই এমন পরিবর্তন। অবশ্য বরুণ এজন্য ‘স্যরি’ বলেছেন। যদিও বরুণকে মিষ্টি হাসি দিয়ে ‘ইটস্ ওকে’ বলেছনে, তবও শোনা যায় তার ব্যস্ত শিডিউলের প্রতি সুবিচার করা হয়নি বলেই নাকি মনখারাপ করেছেন সানি।

নীল ছবির জগত থেকে বলিউডি প্রথম সারির নায়িকার তকমা- সানির কপাল বলতে হবে। কারণ রক্ষণশীল দর্শক মেনে নেবে না সানিকে, এমন কথা বলে অনেকেই তার বলিউড অভিষেক নিষিদ্ধ করতে চেয়েছিল। সময়ের ব্যবধানে পাশা উল্টে গেল। একে একে আটটি ছবিতে নিজেকে গ্রহণযোগ্য করেছেন দর্শকের কাছে। বলিউডি ও প্রাদেশিক মিলিয়ে মুক্তির অপেক্ষায় আছে আরো গোটা পাঁচেক সিনেমা। তার মধ্যে ‘এক পাহেলি লীলা’ ছবিটি নিয়ে ইতোমধ্যেই সরগরম হয়ে উঠেছে ইউটিউব, গুগল সার্চ এবং কৌতুহলী দর্শক। এ ছবিতে তিনটি চরিত্রে অভিনয় করছেন তিনি। পপস্টার, রাজকণ্যা এবং গ্রামের মেয়ে- তিন যুগের তিনটি চরিত্রের আকর্ষণ ও আবেদনের জন্যই পাগল হয়েছে বহু পুরুষ। হয়েছে যুদ্ধ, খুনখারাবী এবং আত্মহত্যা। ববি খানের পরিচালনায় এ ছবিতে সানির সঙ্গে অভিনয় করেছেন জয় ভানুশালী, রজনীশ দুগ্গাল ও রাহুল দেব। মিউজিক্যাল ফিল্ম ‘এক পাহেলি লীলা’য় ঐশ্বয়িার পদক্ষেপ অনুসরন করে নেচেছেন ৩৩ বছর বয়সী পাঞ্জাব কণ্যা।

শেয়ার