যশোরে শাহীন চাকলাদারের আতিথেয়তায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মিলনমেলা

shahin vhi
নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন থেকে শাহীন চাকলাদার দ্বিতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দলটির তৃণমূলের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে যে উৎসব চলছে গতকাল তাতে নতুন মাত্রা যোগ হয়েছিলো। এদিন শহরের বাসভবনে আগত হাজার হাজার নেতাকর্মীকে আপ্যায়নের ব্যবস্থা করলে স্থানটি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মিলনমেলায় পরিণত হয়। এ মিলনমেলায় জনপ্রতিনিধি, সাংবাদিক, সাংস্কৃতিক ও সামাজিক ব্যক্তিবর্গ অংশ নেন। তারা শাহীন চাকলাদারের সাথে শুভেচ্ছা বিনিময় এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
সোমবার সকাল থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের শহরের কাঁঠালতলাস্থ বাসভবনে সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়রসহ বিভিন্ন পর্যায়ে হাজার হাজার নেতাকর্মী আসতে থাকেন। তারা তাদের প্রিয় নেতা শাহীন চাকলাদারকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় শাহীন চাকলাদারের পক্ষ থেকে তাদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়।
১২ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন থেকে সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর নেতাকর্মীরা ফুরফুরে মেজাজে রয়েছেন। অনেকে আবার প্রিয় নেতা শাহীন চাকলাদারকে ফুলেল শুভেচ্ছা জানাতে গ্রাম অঞ্চল থেকে ছুটে আসছেন জেলা শহরে। সম্মেলনের চার দিন পর শাহীন চাকলাদার উৎফুল্ল নেতাকর্মীদের এক সাথে তার বাড়িতে আসার আমন্ত্রণ জানান। সেই আমন্ত্রণে সোমবার তার বাসভবনে হাজার হাজার নেতাকর্মী হাজির হন। এসময় কর্মী ও ভক্তরা কেউ ফুল দিয়ে, কেউ নৌকা দিয়ে তাকে শুভেচ্ছা জানান। এসময় নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক কমিটির সকল পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা তার সাথে কুশল বিনিময় করেন। শাহীন চাকলাদার অতিথিদের কাছে পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ সৌহার্দ্য বজায় রেখে একসাথে চলার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার