উপশহরে পেট্রোল দিয়ে গাড়ি পোড়ানোর ঘটনায় বিএনপি ও জামায়াতের ৩৭ জনের বিরুদ্ধে মামলা

petrol boma
নিজস্ব প্রতিবেদক॥ যশোরের উপশহরে পেট্রোল দিয়ে গাড়ি পোড়ানোর ঘটনায় বিএনপি ও জামায়াত-শিবিরের ৩৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোববার রাতে উপশহর পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল কুদ্দুস বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় এ মামলা করেন।
আসামিরা হলেন, রিপন চৌধুরী, নাজমুল হোসেন বাবলু, মোস্তফা আমির ফয়সাল, এহসানুল হক মুন্না, ঝন্টু, বুলবুল, খন্দকার ওয়াহিদ, এহসান মেম্বর, আলী ওরফে ইন্ডিয়া আলী ওরফে বোমা আলী, হোসেন, আব্দুল খালেক, বিহারী সুজন, রেজাউল ইসলাম কামাল, ছোট কবির, মালো সানি, নবাব মেম্বর, মাসুদ, তৌহিদুর রহমান, আবুল হোসেন, শফিউল্লাহ, চঞ্চল, রবিউল, বাবু, রিপন, আইয়ুব আলী, মেহেদী হাসান, মতিউর রহমান, সুইট, জসিম উদ্দিন, আলা, হাসান, মাওলানা সাইফুর রহমান, মাওলানা তবিবর রহমান, আমিনুর মেম্বর, শামসুজ্জামান ও মিজানুর রহমান।
পুলিশ জানায়, গত শনিবার রাতে উপশহর খাজুরা বাসস্ট্যান্ডে গ্রিন লাইন পরিবহনের সামনে (পাবনা-ব-১৬৬৮) নম্বর একটি যশোর-মাগুরা সড়কের একটি বাসে আগুন ধরিয়ে দেয়।
আসামিরা দীর্ঘদিন ধরে হরতাল ও অবরোধের নামে গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগসহ নানা ধরনের নাশকতার সৃষ্টি করে আসছিলো। এসকল ঘটনায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওইদিন এঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এঘটনায় পুলিশ তাদের বিরুদ্ধে আরো একটি মামলা করেছে।

শেয়ার