যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগ ॥ টানা পঞ্চম জয়ে আরএন রোড ক্রীড়া চক্র ‘খ’ গ্রুপে শীর্ষে

cricket
নিজস্ব প্রতিবেদক॥ যশোর প্রথম বিভাগ ক্রিকেট লিগে টানা পঞ্চম জয়ে ‘খ’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে আরএন রোড ক্রীড়াচক্র। শনিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে তারা ১৩৯ রানের বড় ব্যবধানে পরাজিত করে ইলেভেন স্টার ক্লাবকে। টসে জিতে প্রথমে ব্যাট করার সিন্ধান্ত নেন আরএন রোড ক্রীড়া চক্রের অধিনায়ক সঞ্জয়। ব্যাটহাতে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে দলীয় ৩০২ রানের স্কোর গড়ে তারা। দলের হয়ে সজল ৭৫, রানা ৬০, অপরাজিত ও নবাব ৫৩, পিংকু অপরাজিত ৩৪ ও আহাদ ১৯ রান সংগ্রহ করেন। ইলেভেন স্টার ক্লাবের রেজওয়ান হোসেন ২টি, আরিফুল ইসলাম ও সানি ১টি করে উইকেট নেন।
এরপরে , ৩০৩ রানের টার্গেটে খেলতে নেমে ৪৩ ওভার ৩ বলে সব উইকেট হারিয়ে মাত্র ১৬৩ রানে গুটিয়ে যায় ইলেভেন স্টারের ইনিংস। দলের হয়ে রেজওয়ান ৩৬, আবু তালহা ৩১, সোহাগ ২২ ও সামিউল আলম ২০ রান করেন। আরএন রোড ক্রীড়াচক্রের শুভ ৩টি তাহাদ ২টি, সোহেল, তপু ও সঞ্জয় ১টি করে উইকেট নেন।
লিগে আরএনরোড ক্রীড়াচক্র ৫টি খেলায় অংশ নিয়ে ১০ পয়েন্ট পেয়ে শীর্ষে রয়েছে। আর ইলেভেন স্টার ক্লাব ৫টি খেলায় অংশ নিয়ে ৩টি অপরাজিত ও ২টিতে পরাজিত হয়ে ৬ পয়েন্ট অর্জন করেছে।

শেয়ার