বাগেরহাটে জেলা আ’লীগের সম্মেলনে মাহবুব-উল- আলম হানিফ ॥ পেট্রোল বোমায় হতাহতদের দায় খালেদা স্বীকার করলে সংলাপের চিন্তা করা যাবে

mahbubul
বাগেরহাট প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নিজেই হচ্ছেন পাকিস্তানের এজেন্ট। এদেশের মানুষকে পেট্রোল বোমা মেরে পুড়িয়ে হত্যা করে তিনি যুদ্ধাপরাধীদের রক্ষার চেষ্টা করছেন। যেকারণে আন্তর্জাতিকভাবে তৃতীয় নম্বরে থাকা জামায়াতের শিবির নিয়ে তিনি হত্যাযজ্ঞ চালিয়ে দেশবাসির রোষানলে পড়েছে। এটা কোন রাজনীতির অংশ নয় মন্তব্য করে তিনি কোন সন্ত্রাসী কর্মকান্ড করে এই সরকারের কাছ থেকে দাবি আদায় করা যাবে না। পেট্রোল হতাহতদের দায় স্বীকার করে সন্ত্রাসী কর্মকান্ড থেকে ঘোষণা দিয়ে সরে দাড়ালে সরকার সংলাপ নিয়ে ভাববে। আর এপথে না আসলে সন্ত্রাসীদের যেভাবে দমন করা হয় সেভাবেই শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শক্ত হাতে সন্ত্রাস দমন করবে।
শনিবার দুপুরে বাগেরহাট শহরতলীর খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে আর ওয়ান ইলেভেন হওয়ার সুযোগ নেই, যারা এই স্বপ্নœ দেখেন তারা ষড়যন্ত্রকারী।
বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা: মোজাম্মের হোসেনের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে অন্যানদের মধ্যে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, সাবেক প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এমপি, তালুকদার আব্দুল খালেক এমপি, রাকসু’র সাবেক ভিপি ও মৎস্য প্রানী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি, সংরক্ষিত এমপি হেপী বড়াল, এসএম কামাল হোসেন। বাগেরহাটে দীর্ঘ দশ বছর পর শনিবার আনুষ্ঠিত হলো জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। সর্বশেষ ২০০৫ সালের ৭ এপ্রিল বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল।

শেয়ার