বাংলাদেশী দু’ গরু ব্যবসায়ীর লাশ ফেরত দিয়েছে বিএসএফ

BGB BSF
মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥ বাংলাদেশী দু’গরু ব্যবসায়ীর লাশ ফেরত পাওয়ার জন্য ঝিনাইদহের মহেশপুরের লেবুতলা সীমান্তে বিএসএফ ও বিজিবির মধ্যে কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। তবে লাশ ফেরত দেওয়া নিয়ে বিএসএফ বাংলাদেশী সীমান্ত রক্ষীদের সাথে দিনভর লুকোচুরি করে অবশেষে বৃহস্পতিবার রাত ৮টার সময় দু’গরু ব্যবসায়ীর লাশ ফেরত দিয়েছে বিএসএফ।
বৃহস্পতিবার দুপুরে মহেশপুর উপজেলার লেবুতলা সীমান্তের মেইন পিলারে ৫১/৭ এএস পিলারের কাছে ঘন্টাব্যাপি এই পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র পক্ষে যশোর ২৬ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন ও বিএসএফর পক্ষে ১ নং বিএসএফ ব্যাটালিয়নের কমানডেন্ট কে এস শুক্লা নেতৃত্ব দেন।
পতাকা বৈঠকে বিএসএফ এর পক্ষে জানানো হয়, বৃহস্পতিবার দুপুর ২টার মধ্যে লাশ হস্তান্তর করা হবে। ২টার পরও লাশ ফেরত না দেওয়াই বিজিবি দূত মারফত যোগাযোগ করলে বিএসএফের পক্ষ থেকে বিকাল ৪টার সময় লাশ হস্তান্তরের কথা বলা হয়। এর পরও লাশ ফেরত না পেয়ে বিজিবি পূনরায় বিএসএফ ক্যাম্পে দূত পাঠায়।
বিএসএফ তখন সন্ধ্যা ৭টায় লাশ ফেরতের কথা পূনঃব্যক্ত করে। অবশেষে রাত ৮টার সময় দু’ গরু ব্যবসায়ীর লাশ ফেরত দিয়েছেন বিএসএফ সদস্যরা।

শেয়ার