যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

nihot
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছে। বুধবার বিকালে যশোর-মাগুরা মহাসড়কের যশোর সদর উপজেলার হুদা রাজাপুর এলাকায় বাসের ধাক্কায় মারা যান মোটরসাইকেল আরোহী রুমানা পারভীন। আর প্রাভেটকারের ধাক্কায় শার্শার নাভারণ বাজারে নিহত হন আইজ উদ্দিন নামে এক বৃদ্ধ।
নিহত রুমানা পারভীন যশোর সদর উপজেলার নোঙ্গরপুর গ্রামের ইউসুফ আলীর মেয়ে। আর আইজ উদ্দিন সাতক্ষীরার কলারোয়া উপজেলার মৃত আলেক সরদারের ছেলে।
যশোর ২৫০ শয্য জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, অসুস্থ রুমানা পারভীনকে চিকিৎসার জন্য ভাই মাহাবুব হোসেন ও তার স্ত্রী তৃষ্ণা বেগম মোটরসাইকেল যোগে যশোর আসছিলেন। পথিমধ্যে যশোর সদর উপজেলার জগমহনপুরের সিদ্দিক তেল পাম্পের কাছে পৌছালে মাগুরা থেকে ছেড়ে আসা একটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই নিহত হন রুমানা পারভীন। এ ঘটনায় নিহতের ভাই মাহাবুুব হোসেন ও ভাবী তৃষ্ণা বেগম আহত হন। আহতদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দিকে, বুধবার বিকেলে শার্শার নাভারণ বাজারে প্রাইভেটকারের ধাক্কায় গুরুত্বর আহত আইজ উদ্দিনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেয়ার