যশোরে পৃথক বিদ্যুতস্পৃষ্টে একজন নিহত, আহত এক

biddutpristobiddut
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে বিদ্যুতস্পৃষ্টে মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। অপর এক বিদ্যুত স্পৃষ্ঠে নির্মাণ শ্রমিক আলাউদ্দিন মারাত্মক আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে যশোর সদর উপজেলার বসুন্দিয়া সদ্যুল্লাহপুরে বৃদ্ধা ও সকালে বেনাপোল কদমতলা এলাকায় আলাউদ্দিন এই দুর্ঘটনার শিকার হন।
নিহত মনোয়ারা বেগমের ছেলে আলী ইমরান হোসেন জানান, মনোয়ারা বেগম যশোর সদর উপজেলার বসুন্দিয়া শদুল্লাপুর মেয়ে সাবিনা ইয়াসমিনের বাড়িতে বেড়াতে যান। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে মনোয়ারা শাড়ি দ্বিতীয় তলায় ছাদে মেলতে যান। এ সময় ভিজা শাড়ি ছাদের উপর দিয়ে যাওয়া ২৪ হাজার ভোল্ডের তারে পড়লে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদের উপর থেকে নিচে পড়ে যান। প্রতিবেশীরা তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।
অপরদিকে, মঙ্গলবার সকালে নির্মাণ শ্রমিক আলাউদ্দিন বেনাপোলের কদমতলা বাজারে একটি ছাদ ঢালাইয়ের কাজ করছিলে। তখন বিদ্যুতের তারে হাত পড়ে তিনি বিদ্যুতস্পৃষ্ট হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করেন।

শেয়ার