যশোরে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ মামলার ৫ আসামি আটক

gari vhang cur
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ মামলার ৫ আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে কোতোয়ালি মডেল থানা এবং নরেন্দ্রপুর ক্যাম্পের পুলিশ পৃথক অভিযানে পৃথকস্থান থেকে তাদের আটক করে। আটককৃতরা হলো, সদর উপজেলার মুনসেফপুর গ্রামের মৃত সোলায়মান হোসেনের ছেলে মামুন হোসেন, আব্দুল গফ্ফারের ছেলে আবু সাইদ, বড় মেঘলা গ্রামের মৃত শফিয়ার রহমানের ছেলে তাইদুল ইসলাম, মোহাম্মদ মোড়লের ছেলে আসাদুল ইসলাম ও রহিম বক্স মোল্যার ছেলে বজলুর রহমান। আটককৃতদের বিরুদ্ধে নাশকতা, বোমা, গাড়ি ভাংচুরসহ অর্ধডজন মামলা রয়েছে।
পুলিশ জানায়, গত ১৮ জানুয়ারি রাতে যশোর-খুলনা মহাসড়কের যশোর সদর উপজেলার পদ্মবিলায় পার্কিং করা একটি বালুর ট্রাকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা। এঘটনায় পুলিশের দায়ের করা মামলায় সোমবার রাতে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মহিউল ইসলাম বাড়ি থেকে মামুন ও আবু সাইদকে আটক করেছেন।
এছাড়া গত ১ ফেব্রুয়ারি দুপুরে ঝিকরগাছা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলমকে নাশকতার চেষ্টাকালে গণধোলাইয়ের পরে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। এসময় তার কাছ থেকে বোমা উদ্ধার করা হয়েছে। এঘটনায় পুলিশের দায়ের করা মামলায় তাইদুল ইসলাম, আসাদুল ইসলাম ও বজলুর রহমানকে সোমবার রাতে বাড়ি থেকে কোতোয়ালি থানা পুলিশ আটক করে।

শেয়ার