পিতা হত্যার পুনঃতদন্ত দাবিতে পুত্রের সংবাদ সম্মেলন

putro
নিজস্ব প্রতিবেদক॥ প্রকৃত অপরাধীদের বিচারের আওতায় আনতে পিতা হত্যার সাড়ে তিন বছর পর মামলার পুনঃতদন্ত দাবি করেছেন যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ছিলুমপুর গ্রামের হাচান আলী মন্ডলের পুত্র আক্তারুল ইসলাম। সোমবার তিনি প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন থেকে এ দাবি জানান। একই সাথে তিনি মিথ্যা অভিযোগে যাদের হয়রানি করা হচ্ছে তাদের মামলা থেকে অব্যাহতির আবেদন জানান।
সংবাদ সম্মেলনে নিহত হাচান আলী মন্ডলের স্ত্রী লাকিমা বেগমও উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে আক্তারুল ইসলাম বলেন, ২০১১ সালের ২৬ জুন নিজ গ্রাম ছিলুমপুরের নুর ইসলাম, উজ্জ্বল, ফরিদ, সাইফুল ইসলাম, আব্দু হোব মন্ডল, নজরুল ইসলাম, রমজান আলী, আজিজ বিশ্বস, কুদ্দুস বিশ্বাস, গফুর কাজী, ইসমাইল হোসেন, মফিজ উদ্দিন, মনজুর হোসেন, মোহাম্মদ আলী, হারুন, বাবর আলী, রবিউল ইসলাম, আওয়াল হোসেন, হাফিজ ও বাবুল পরিকল্পিতভাবে হাচান আলী মন্ডলকে হত্যা করে। কিন্তু ঘটনাটি ভিন্নখাতে নিতে তারাই বিভিন্ন বাড়িতে হামলা চালায় এবং মামলা করতে চাপ দেয়।
আক্তারুল ইসলাম দাবি করেন, তার পিতা হত্যা মামলায় মেম্বর ওমেদ আলী মন্ডল, অহেদ আলী, মোস্তফা আলী, ইব্রাহিম আলী, সাদ্দাম, খাইরুল, রাজ্জাক, রফিকুল, শফিকুল, মহিত, শাহাজাহান, হাফিজুর ও ফারুককে আসামি করে হররানি করা হচ্ছে।

শেয়ার