আম আদমির জয়ে দিল্লিতে ঝাড়ু সঙ্কট!

Broom
সমাজের কথা ডেস্ক॥

দিলি¬তে নিরঙ্কুশ বিজয়ের পথে আম আদমি পার্টি। মঙ্গলবারের ভোট গণনায় প্রায় সব আসনেই এগিয়ে রয়েছে দলটি। এ পরিস্থিতিতে পোয়াবারো দিলি¬র ঝাড়ুবিক্রেতাদের।

বিজয়ের এই সন্ধিক্ষণে দলের নেতাকর্মীদের কাছে তাই বেড়ে গেছে দলের প্রতীক ঝাড়ুর চাহিদা। দিলি¬র দোকান থেকে উধাও ঝাড়ু। যেখানে ৪০ থেকে ৫০ রুপিতে বিক্রি হওয়া ঝাড়ু এখন পাওয়া যাচ্ছে না ১৫০ রুপিতে। কোথাও কোথাও তার থেকেও বেড়ে গেছে ঝাড়ুর দাম।

দিলি¬র গোল মার্কেটের একজন ঝাড়ুবিক্রেতা জানান, তার দোকানে আর কোনো ঝাড়ু নেই, সর্বশেষ ঝাড়ুটি তিনি বিক্রি করেছেন ১২০ রুপিতে।

আরেক দোকানদার অন্তরাম বলেন, তার দোকানের সব ঝাড়ু ইতোমধ্যেই শেষ হয়ে গেছে। এছাড়া ঝাড়ুর পাইকারি সরবরাহকারী জানিয়েছে এক সপ্তাহের আগে তারা কোনো ঝাড়ু সরবরাহ করতে পারবে না।

এছাড়া দক্ষিণ দিলি¬র শান্ত নগর, লাজপত নগর এবং সিআর পার্ক এলাকায় ঝাড়ুর দাম দেড়শ’ রুপি পার হয়ে গেছে বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম।

উলে¬খ্য, শনিবার হওয়ার ভারতের লোকসভা নির্বাচনে মঙ্গলবার ভোট গণনা ও চূড়ান্ত ফলাফল ঘোষণার দিন। ইতোমধ্যেই ৭০ আসনের বিধানসভায় প্রায় সবগুলো ৬৪ আসনে এগিয়ে রয়েছে আম আদমি পার্টির প্রার্থীরা।

শেয়ার