যশোর আ’লীগের সম্মেলনের নামে চাঁদা চাইলে পুলিশে দিতে শাহীন চাকলাদারের আহবান

shahin vhi
মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী আওয়ামী লীগের যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ১২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে শহরে সাজ সাজ পরিবেশ বিরাজ করছে। কিন্তু একই সাথে এই সম্মেলনের নাম ভাঙিয়ে একটি চক্র চাঁদাবাজিতে নেমেছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। এব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার গতকাল এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, যদি কেউ চাঁদা দাবি করে তাহলে তাদের পুলিশে ধরিয়ে দিতে হবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়েছে, আগামী ১২ ফেব্রুয়ারি দেশের ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল। এজন্য সংগঠনটির পক্ষ থেকে ইতিমধ্যে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কিন্তু যশোর শহরসহ জেলার বিভিন্ন এলাকায় একটি মহল চাঁদাবাজি করছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। সংগঠন ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ জেলার একটি চক্র এমন তৎপরতায় মেতে উঠেছে।
বিজ্ঞপিতে কাউন্সিলের নাম করে কেউ চাঁদা দাবি করলে যশোর পুলিশ সুপারের মোবাইল নম্বর ০১৭১৩-৩৭৪১৫৩ ও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ০১৭১৩-৩৭৪১৬১ নম্বর মোবাইল ফোনে যোগাযোগ করে ধরিয়ে দেওয়ার জন্য সচেতন জনগণের কাছে অনুরোধ জানানো হয়েছে। -সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার