যশোরে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

niho
সমাজের কথা ডেস্ক॥ যশোরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে রাজু ওরফে ভাইপো রাজু (২৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

রোববার (০৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

রাজু জেলা শহরের গাড়ীখানা রোড এলাকার আজিবুর রহমানের ছেলে। তিনি হত্যাসহ পাঁচ মামলার আসামি।

র‌্যাব-৬ (যশোর) ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আশরাফ উদ্দিন বাংলানিউজকে জানান, শনিবার রাত ৯টার দিকে গাড়ীখানা এলাকা থেকে রাজুকে আটক করে র‌্যাব।

পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ভোর ৪টার দিকে র‌্যাব সদস্যরা তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায়। তারা শহরের মুড়লি-বাস টার্মিনাল সড়কের কাজিপুর রেলক্রসিং এলাকার একটি পরিত্যক্ত ইটভাটার সামনে পৌঁছুলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় র‌্যাবও পাল্টা চার রাউন্ড গুলি চালায়।

একপর্যায়ে রাজু গুলিবিদ্ধ হন ও অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ভোর সাড়ে ৪টার দিকে র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ রাজুকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎস্যক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায়, ঘটনাস্থল থেকে বিদেশি রিভলবার, দেশি শ্যুটারগান, তিন রাউন্ড গুলি, দুইটি রামদা, ২৫টি চকলেট বোমা, দুই বোতল মদ, চার বোতল ফেনসিডিল ও পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এর আগে, শুক্রবার (০৬ ফেব্রুয়ারি) ভোরে যশোর-খুলনা মহাসড়কের রামনগর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক জামায়াত কর্মী নিহত হন।

শেয়ার