যশোরে শোকার্ত মানুষের উপস্থিতিতে নিহত পপলু ও মাইশার দোয়া অনুষ্ঠান

doa
নিজস্ব প্রতিবেদক॥ যশোরের হাজারো শোকার্ত মানুষের উপস্থিতিতে পেট্রোল বোমায় দগ্ধ নুরুজ্জামান পপলু ও তার মেয়ে মাইশা নাহিয়ানের স্মরণে কুলখানি দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বাদ আসর ঘোপ সেন্ট্রাল রোড স্টাফ কোয়ার্টার মাঠে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন জাসদের কেন্দ্রীয় সহ-সভাপতি রবিউল আলম, যশোর-২ আসনের সংসদ মনিরুল ইসলাম মনির, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির কবু, ফার্মাসিস্ট এ্যাসোসিয়েশনের নেতা আহসান কবির নিপুসহ যশোরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিকসহ মাইশা নাইয়ানের সহপাঠী এবং পুলিশ লাইন স্কুলের শিক্ষক-শিক্ষিকারা। দোয়া মাহফিলের শুরুতে সংক্ষিপ্ত স্মৃতি চারণ করেন এমপি মনিরুল ইসলাম মনির। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহানুভুতি ও সমবেদনার কথা সকলের সামনে তুলে ধরেন।
অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন ঘোপ সেন্ট্রাল রোড স্টাফ কোয়ার্টার জামে মসজিদের ঈমাম। এ সময় ঘোপ কবরস্থান মসজিদ, হাসপাতাল জামে মসজিদ ও পিডাব্লুউডি মসজিদের প্রধান ঈমাম ও মুসল্লিরা উপস্থিত থেকে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।
উল্লেখ্য, যশোরের বিশিষ্ট ঠিকাদার নুরুজ্জামান পপলু ও মেয়ে মাইশা নাহিয়ান মঙ্গলবার ভোররাতে কুমিল্লার চৌদ্দগ্রামে জামায়াত বিএনপির ছোড়া পেট্রোল বোমায় দগ্ধ হয়ে মারা যায়। তারা কক্সবাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় ভাগ্যক্রমে বেঁচে যান পপলুর স্ত্রী মাহফুজা বেগম মিতা।

শেয়ার