সাতক্ষীরায় হরতাল হচ্ছে না ॥ নাশকতা পরিকল্পনার সাথে জড়িত বিএনপি জামায়াতের ৬ নেতাকর্মীসহ আটক ৩৪

atok
সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরায় ২০ দলীয় জোটের হরতাল হয়নি। দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকছে। ব্যাংক-বীমা ও শিক্ষা প্রতিষ্ঠানে কার্যক্রম চলছে স্বাভাবিকভাবে। ভোমরা বন্দরেও কার্যক্রম স্বাভাবিক রয়েছে। তবে দুরপাল্লার যানবাহন দিনের বেলায় চলাচল করতে দেখা যায়নি। কেন্দ্রীয়ভাবে হরতালের ডাক দিলেও এখানে মাঠে দেখা নামছে না জামায়াত-বিএনপি’র নেতাকর্মীরা। আতœগোপনে থেকে নাশকতার পরিকল্পনা আটছে। তবে আইন-প্রয়োগকারী সংস্থার সজাগ দৃষ্টি ও সার্বক্ষনিক তৎপরতার কারণে তাদের পরিকল্পনা ভুন্ডুল হচ্ছে। মঙ্গলবার রাত থেকে বুধবার বেলা ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীসহ ৩৪ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে বিএনপির ৩ জন ও জামায়াতের ৩ জন কর্মী রয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।
এদিকে বিএনপিসহ ২০ দলের ডাকা দেশব্যাপী টানা অবরোধের পাশাপাশি আবারও হরতালের চতুর্থ দিনে বুধবার হরতালে মাঠে ছিল না সাতক্ষীরার ২০ দলীয় জোটের নেতা-কর্মীরা। তবে হরতালের কারণে দূরপাল্লার পরিবহন বন্ধ রয়েছে। অভ্যন্তরীন রুটে বাস-মিনিবাসসহ অন্যান্য যান চলাচল স্বাভাবিক রয়েছে। হরতালের পক্ষে জেলার কোথাও কোন মিছিল মিটিং ও সমাবেশের খবর পাওয়া যায়নি।

শেয়ার