খুন করে ক্ষমতায় যাবেন? শেইম শেইম

rab
সমাজের কথা ডেস্ক॥ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, খুন করে ক্ষমতায় যাবেন? শেইম শেইম। আপনারা নিরীহ ও শান্তিপ্রিয় মানুষ খুন করে ক্ষমতায় যেতে চান।

তিনি বলেন, আমরা সহিংসতা সৃষ্টিকারীদের সমাজ থেকে বিদায় করবো। তাদের বিরুদ্ধে একাত্তরের পর আরেকবার একটি সর্বাত্মক যুদ্ধ করতে হবে। সেই যুদ্ধে আপনারা সাধারণ জনগণ আমাদের পাশে থাকবেন।

বুধবার (০৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে কুমিল¬ার চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকায় নাশকতা প্রতিরোধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

র‌্যাবের মহাপরিচালক এসময় বলেন, বাংলাদেশের লুঙ্গি পরা মানুষের অতীত ঐতিহ্য আছে। সম্মিলিত প্রচেষ্টায় আমরা দেশটাকে সমৃদ্ধশালী দেশে পরিণত করতে চাই। নৃশংস খুনের জন্য সারা বিশ্বে আমরা খবরের শিরোনাম হতে চাই না। এ মুহূর্তে আমরা জঙ্গিবাদে আক্রান্ত। তবে হতাশ হওয়ার সুযোগ নেই। চলতি বছরের ৬ জানুয়ারি থেকে ৫৭ জন মানুষকে নির্মমভাবে খুন করা হয়েছে। বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ। আমরা আইনে বিশ্বাসী। সহিংসতাকারীদের বলছি, আমরা আপনাদের বিরুদ্ধে আইনি প্রতিশোধ নেবো।

তিনি বলেন, সহিংসতার কারণে প্রতিদিন আর্থিক ক্ষতি হচ্ছে। এ পর্যন্ত প্রায় এক লক্ষ্য কোটি টাকার আর্থিক ক্ষতি হয়েছে। আমরা সহিংসতা ও অন্যায়ের কাছে মাথা নত করতে পারিনা। ১৯৭১ এর পরাজিত শক্তির বিরুদ্ধে আমরা সবাই এক। আমরা দেখতে চাই, এই শান্তিপূর্ণ সড়কে কে আগুন দেয়। সহিংসতা বন্ধ করতে হবে। এ সংগ্রামে জনগণ আমাদের সঙ্গী হবে।

শেয়ার