বাগআঁচড়ায় এক বাড়িতে বোমা হামলা মামলা সাতজনকে অভিযুক্ত করে চার্জশিট

mamla
নিজস্ব প্রতিবেদক॥ যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল গ্রামের আবু তালেবের বাড়িতে বোমা হামলা মারপিট ও লুটপাটের মামলায় সাতজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। একইসাথে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত না হওয়ায় আব্দুল লতিফ ধাবকের অব্যাহতির আবেদন করা হয়েছে চার্জশিটে।
অভিযুক্ত আসামিরা হলেন, বাগআঁচড়া সাতমাইল গ্রামের আব্দুল রশীদ মন্ডল ও তার তিন ছেলে কবিরুল ইসলাম, তরিকুল ইসলাম, এনামুল মন্ডল, কায়েদ ধাবকের ছেলে লাল্টু ধাবক, মিঠু ধাবকের ছেলে রাসেল ধাবক, কাদের ধাবকের ছেলে মনির ধাবক। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন এসআই সৈয়দ বায়েজিদ।
মামলার অভিযোগে জানা গেছে, ২০১৪ সালের ৭ মে সকালে পূর্বশত্রুতার জের ধরে আসামিরা তালেবের বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা তার ভাই মতলেব ও ভাগ্নে শহিদকে কুপিয়ে গুরুতর জখম এবং মারপিট করে শহিদুল ইসলাম ও ভাইপো মনিরুজ্জামানকে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা দুটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে আবু তালেব বাদী হয়ে আব্দুল লতিফ ধাবকসহ আটজনকে আসামি করে মামলা করেন। এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই সাতজনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত সকল আসামিকে পলাতক দেখানো হয়েছে।

শেয়ার