যশোরে নাশকতার চেষ্টা ও গাড়িতে অগ্নিসংযোগ মামলায় ৮ সন্ত্রাসী আটক

garipora
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে নাশকতার চেষ্টা এবং গাড়িতে অগ্নিসংযোগের মামলায় বিএনপি ও জামায়াত-শিবিরের ৮ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কোতোয়ালি মডেল থানা এবং নরেন্দ্রপুর ক্যাম্পের পুলিশ পৃথক অভিযানে বিভিন্নস্থান থেকে আটক করে।
আটককৃতরা হলেন, সদর উপজেলার ছোট মেঘলা গ্রামের মোহর আলীর ছেলে মোতালেব হোসেন (২২), জিরাট গ্রামের য়িাকত আলীর ছেলে আজিজুল ইসলাম (২০), ইউসুফ মোল্যার ছেলে নইমুদ্দিন (২১), মৃত সাদেক মোল্যার ছেলে ইউনুচ আলী (৫৫), মৃত আব্দুল আজিজ মোল্যার ছেলে লিয়াকত আলী (৫০), রুপদিয়া গ্রামের নূর ইসলাম গাজীর ছেলে হাবিবুল্লাহ (২৩) ও আব্দুল্লাহ (২০) এবং মৃত আকবর আলী গাজীর ছেলে শরিফুল ইসলাম (৪০)।
নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মহিউল ইসলাম জানান, গত ১৮ জানুয়ারি রাতে বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা অবরোধের নামে পার্কিং করা একটি বালু ভর্তি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করে। এমামলায় আজিজুল ইসলাম, নইমুদ্দিন, হাবিবুল্লাহ, আব্দুল্লাহ, ইউনুচ আলী, লিয়াকত আলী ও শরিফুল ইসলামকে আটক করা হয়।
অপরদিকে, বেশ কয়েকদিন আগে একই দলের সন্ত্রাসীরা অবরোধ এবং হরতালের নামে সাতক্ষীরা থেকে ঢাকাগামী একটি পিঁয়াজ ভর্তি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। এমামলায় মোতালেব হোসেনকে আটক করা হয়। আটক মোতালেব চাঁচড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে বেশ কয়েকটি নাশকতার মামলা রয়েছে।

শেয়ার