ক্যাটরিনার শুটিংয়ে ‘নিষিদ্ধ’ রানবির

Fitoor
সমাজের কথা ডেস্ক॥ এক সঙ্গে সময় কাটানোর সামান্যতম সুযোগও হাতছাড়া করেন না যে জুটি, সেই ক্যাটরিনা কাইফ এবং রানবির কাপুরের দেখা করার ব্যাপারেও নিষেধাজ্ঞা জারি হয়েছে। আর এই নিষেধাজ্ঞা দিয়েছেন পরিচালক অভিষেক কাপুর। নিজের নতুন সিনেমা ‘ফিতুর’- এর শুটিং চলাকালীন নায়িকা ক্যাটরিনা কাইফ যেন কাজে সম্পূর্ণ মনোযোগ দেন সে জন্যই এ পথ বেছে নিয়েছেন তিনি।

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, অভিষেকের ‘ফিতুর’-এর শুটিং চলছে এখন কাশ্মীরে। ‘দাবাং’ খ্যাত নির্মাতা চান নির্বিঘ্নে তার সিনেমার কাজ সারতে। আর তাই রানবির কাপুরকে তিনি বিনীতভাবে অনুরোধ করেছেন শুটিং চলাকালে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে কাশ্মীরে না আসার জন্য।

ব্রিটিশ সাহিত্যিক চার্লস ডিকেন্সের উপন্যাস ‘গ্রেট এক্সপেক্টেশন্স’ অবলম্বনে নির্মীত হচ্ছে ‘ফিতুর’। সিনেমায় ক্যাটরিনা কাইফের বিপরীতে অভিনয় করছেন আদিত্য রয় কাপুর। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রেখাকে।

চলতি বছরের শুরুতেই গুজব ছড়িয়ে পড়ে লন্ডনে বাগদান সেরে ফেলেছেন রানবির-ক্যাটরিনা জুটি। পরে অবশ্য এ খবরকে গুজব হিসেবে উড়িয়ে দেন দুজনই। তবে মুম্বাইয়ে তারা যে একই ছাদের নিচে বসবাস করছেন- সেটা এখন আর কারও অজানা নয়।

ক্যাটরিনা-রানবির অভিনীত মিউজিকাল ‘জাগ্গা জাসুস’ মুক্তি পাবে এই বছরেই। অনুরাগ বসু পরিচালিত সিনেমাটিতে রানবির অভিনয় করেছেন একজন শখের গোয়েন্দা হিসেবে, যে তার হারিয়ে যাওয়া বাবাকে খুঁজতে বেরিয়ে পড়ে। সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন গোবিন্দ।

শেয়ার