যশোরে ১২ ডাকাত রিমান্ডে

Remandremand
নিজস্ব প্রতিবেদক॥ যশোরে বাসসহ আটক আন্তঃজেলা ডাকাতদলের ১২ জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার শার্শা থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জিব প্রত্যেক আসামিকে পাঁচদিন করে রিমান্ডের আবেদন জানালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রণব কুমার হুই একদিন করে মঞ্জুর করেন।
রিমান্ডে আসা আসামিরা হলেন, যশোর আশ্রম রোড এলাকার মোহাম্মদ শেখের ছেলে রবি শেখ (২৪), যশোরের চৌগাছা উপজেলার মালেক সরদারের ছেলে রবিউল ইসলাম (২৮), শেরপুর জেলার শ্রীবরদী থানার শেখ ইদ্রিস আলীর ছেলে ফরহাদ (২৪), ফরিদপুরের নগরকান্দা থানার জাহাঙ্গীর মাতব্বারের ছেলে জসিম (৩০), ঢাকার নবাবগঞ্জ থানার রামলালের ছেলে সুভাষ (৪৪), ভোলা সদর উপজেলার নুরুল ইসলামের ছেলে বিল্লাল (২৫), ফরিদপুরের বোয়ালমারী থানার শুকুর মোল্লার ছেলে মাছুদ (২৮), বরিশালের মুলাদী থানার জয়নাল আলীর ছেলে জলিল (৩২), পটুয়াখালীর দুমকি থানার রিয়াজ উদ্দীনের ছেলে বশির মোল্লা (৩২), ভোলার চরফ্যাশন থানার নুরুল ইসলাম ব্যাপারীর ছেলে আবুল হোসেন (৩০), কুড়িগ্রামের উলিপুর থানার জলিল মিয়ার ছেলে শামীম (২৬) ও মানিকগঞ্জের ঘিওর থানার আব্দুর জলিলের ছেলে আসলাম হোসেন (৩০)।
আদালত সূত্রে জানা গেছে, রিমান্ডে আসা আসামিরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা ব্যক্তিগত বাস নিয়ে চালক ও যাত্রীর ছদ্দবেশে রাস্তায় চলাচল করে। সাধারণ যাত্রীরা লাইনের বাস মনে করে উঠলে ডাকাতি করে। এমনকি অনেক যাত্রীকে অপহরণ করে মুক্তিপন নেয় আসামিরা। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে গত শনিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় নাভরণ-সাতক্ষীরা সড়কের সাতমাইল থেকে শার্শার বাঁগআচড়া ফাঁড়ির পুলিশ তাদের আটক করে। এ সময় একটি বাস জব্দ করে পুলিশ।

শেয়ার